রবিবার, ৫ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২১ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

চট্টগ্রামে ইসি’র নির্দেশে ভোটের দু’দিন আগে নামল বিজিবি



8. ctgনিউজ ডেস্ক::
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নগরীতে ১০ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশে নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাঠে নেমেছেন বিজিবি সদস্যরা। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে বিজিবি সদস্যরা ব্যারাক থেকে বের হয়ে নগরীতে টহল দিতে শুরু করেছে। ২৮ ব্যাটেলিয়ন বিজিবি’র অপারেশন অফিসার মেজর তানভির মাহমুদ বলেন, নির্বাচন কমিশনের নির্দেশে আমরা মাঠে নেমেছি। নির্বাচনকে কেন্দ্র করে যে কোন ধরনের সহিংসতা দমনে আমরা বদ্ধপরিকর।

বিজিবি সূত্রে জানা গেছে, রোববার সকালে নগরীর এম এম আজিজ স্টেডিয়াম এলাকায় বিজিবি ক্যাম্প স্থাপন করবে। এছাড়া রোববার থেকে নগরীতে আরও ১৭ প্লাটুন বিজিবি মোতায়েন করা হবে।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মো.আবদুল বাতেন জানান, সিটি করপোরেশন নির্বাচনে মোট ৩০ প্লাটুন সদস্য আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করবে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে তারা ভোটের দিন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। তফসিল অনুযায়ী আগামী মঙ্গলবার (২৮ এপ্রিল) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: