শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

চট্টগ্রামে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার



9.নিউজ ডেস্ক::
চট্টগ্রাম নগরীর মোহরা কুলাপাড়া এলাকার একটি বাড়ি থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ ডাকাত দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্প্রতিবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চাঁন্দগাঁও থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন ছলিমা আক্তার (২২) ও মো. মাহবুব (৩২)। এদের মধ্যে ছলিমার বাড়ি বাঁশখালী ও মাহবুবের বাড়ি লোহাগাড়ায়।

উদ্ধার হওয়া অস্ত্র ও সরঞ্জামের মধ্যে রয়েছে ১টি রাইফেল, ৬টি এক নলওয়ালা বন্দুক, ২৬ রাউন্ড শর্টগান গুলি, ৯ রাউন্ড রাইফেলের গুলি, ৫টি টর্চ ও ৫টি মোবাইল।

চাঁন্দগাঁও থানার এএসআই কামরুজ্জামান জানান, গ্রেপ্তার দু’জনই দুর্ধষ ডাকাত দলের সদস্য। রাতে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। অভিযানে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়।

চাঁন্দগাঁও থানার ওসি আবদুর রউফ জানান, গ্রেপ্তার হওয়া নারী সদস্য ছলিমা ডাকাতি মামলায় পলাতক এক আসামীর স্ত্রী।

“আমাদের অনেক চেকপোস্টে মহিলা সদস্য না থাকায় অস্ত্র বহণের ক্ষেত্রে দলের পক্ষ থেকে ছলিমাকে ব্যবহার করা হতো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে পুলিশের কাছে বিষয়টি স্বীকার করেছেন।”

গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: