মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

গ্ল্যামার রানী সৌদি রাজকুমারী!



20. soudi queenবিনোদন ডেস্ক::
ফ্যাশন দুনিয়ার স্পটলাইটে চলে এসেছেন এক সৌদি রাজকুমারী। তাঁর নাম আমিরাহ আল-তাওবিল। বয়স ৩১ বছর। পশ্চিমা ফ্যাশন বিশেষজ্ঞদের দৃষ্টিতে, তিনি একজন গর্জিয়াস লেডি এবং তিনি খুব ভালো করেই জানেন কিভাবে নিজেকে একটি মার্জিত সাজসজ্জায় ফুটিয়ে তোলা যায়।

তাঁর হাস্যোজ্জ্বল চেহারাও মুগ্ধ করেছে সবাইকে। সেরা সুন্দরীর খেতাবও পেয়েছেন তিনি। শরীয়াহ শাসনে থাকা সৌদি আরবে নারীর অধিকারের জন্য কাজ করেন তিনি।

সৌদি আরবে নারীকে গাড়ি চালানোর অনুমতি দেওয়ার জন্য তাঁর লড়াই নিয়ে সম্প্রতি ডেইলি মেইল একটি রিপোর্ট প্রকাশ করেছে। প্রিন্স আল ওয়ালিদ বিন তালালের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। কিন্তু সেই বিয়ে টেকেনি।

গ্ল্যামার অনলাইনে লিয়া মেলবি লিখেছেন, দুবাইয়ের বাইরে এক আড়ম্বরপূর্ণ রাতে তিনি পুঁতি দিয়ে জড়ানো ওড়নার সঙ্গে হাতাছাড়া গাঢ় নেভি রঙের একটি পোশাক পরেন। এই পোশাকে তাকে মনে হচ্ছিল যেন তিনি বাতাসের উপর ভাসমান।

এ ছাড়া তাঁর কানে ঝুলছিল চমৎকার পান্না খচিত কানের দুল এবং হাতে ছিল ব্রেসলেট। কেট মিডলটন এবং উইলিয়ামের বিবাহ-অনুষ্ঠানে তাঁর পরনে ছিল ধূসর গোলাপি রঙের লেইস কোট।

কোটটির চারপাশজুড়ে ছিল সুবিন্যস্ত ত্রিমাত্রিক আকারে ফোটা পুষ্প এবং এর সঙ্গে ছিল বাঁকানো বেল্ট। এক রঙা চমৎকার শৈলীর এই পোশাকটি ছিল অসাধারণ।

গত বছর বছরের গ্ল্যামার নারী পুরস্কার অনুষ্ঠানে তিনি নীল এবং সাদা রংয়ের একটি চমত্কার পোশাক পরিধান করেছিলেন। হালকা পটভূমিতে পোশাকে কতই না সুন্দর লাগছিল!

নোবেলজয়ী মালালা ইউসুফজাইের সঙ্গে এক সাক্ষাতে তাঁর চিরায়তপোশাক তাঁকে মোহনীয় করে তুলেছিল, হয়ত বা কিছুটা কমই বলা হলো। একটি কালো কোটের সঙ্গে বেল্ট এবং আনুসঙ্গিক উপকরণসহ কানে মুক্তার দুল রাজকুমারীকে অপরূপ করে তুলে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: