মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

গ্রামীণফোনের নতুন সিইও রাজীব শেঠি: যোগ দিচ্ছেন ১ ডিসেম্বর



Rajib-Shethi_CEO_GPনিউজ ডেস্ক:: দেশের সবচেয়ে বড় মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের বোর্ড অফ ডিরেক্টরস রাজীব শেঠিকে কোম্পানির নতুন সিইও হিসেবে নিয়োগ দিয়েছে। এর আগে তিনি টেলিনর গ্রুপের ভারতীয় মোবাইল অপারেটর ইউনিনর এর চিফ মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন। শেঠি ১ ডিসেম্বর ২০১৪ থেকে গ্রামীণফোনের সিইও হিসেবে কাজ শুরু করবেন। আর গ্রামীণফোনে ২০১৩ এর জানুয়ারি থেকে সিইও হিসেবে কর্মরত বিবেক সুদ ইউনিনর এর সিইও পদে যোগ দেবেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন গ্রামীণফোনের হেড অফ এক্সটার্নাল কমিউনিকেশনস সৈয়দ তালাত কামাল। এদিকে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়েছে।

টেলিনর এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং এশিয়াতে টেলিনর এর প্রধান সিগভে ব্রেক্কে বলেন, “গ্রামীণফোন এবং ইউনিনর এর বর্তমানে উল্লেখযোগ্য প্রবৃদ্ধি হচ্ছে এবং উভয় কোম্পানি ইন্টারনেট ফর অল লক্ষ্য অর্জনে এগিয়ে আছে। দুই কোম্পানি সম্মানিত গ্রাহকসংখ্যা ৯ কোটি। গ্রামীণফোন বাংলাদেশের বাজারে নেতৃত্ব দিচ্ছে আর ইউনিনর ভারতে দ্রুত গ্রাহক বৃদ্ধি করছে। ব্যবস্থাপনায় পরিবর্তনের মাধ্যমে টেলিনর উভয় বাজারে আরো প্রবৃদ্ধি অর্জন এবং গ্রাহকদের মাঝে নিজের অবস্থান শক্তিশালী করতে আগ্রহী।”

প্রসঙ্গত, রাজীব শেঠি গত দুই বছর ইউনিনর এর সিএমও হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ইউনিনর এর উত্তর প্রদেশ পূর্ব সার্কেলের প্রধান হিসেবে কাজ করেছেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে তার ব্যপক অভিজ্ঞতা আছে, তিনি ভোদফোন, এইচপি, হাচিসন টেলিকম এবং এশিয়ান পেইন্টস এ উচ্চপদে কাজ করেছেন। জনাব শেঠি ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট লখনৌ থেকে মার্কেটিং, ফিনান্স এবং অপারেশন্স এ এমবিএ ডিগ্রী অর্জন করেছেন।

গ্রামীণফোনে নবনিযুক্ত সিইও রাজীব শেঠি বলেন, “আমি গ্রামীণফোনে যোগ দিয়ে এবং বাংলাদেশে সবার কাছে ইন্টারনেট পৌছে দেয়ার উদ্যেগের অংশ হতে পেরে সম্মানিত বোধ করছি। সেরা নেটওয়ার্ক আর গ্রাহক সেবার দীর্ঘ ইতিহাস নিয়ে গ্রামীণফোন বাজারে নেতৃত্বের আসনে আছে, আমি এই প্রতিষ্ঠানে যোগ দিতে পেরে এবং পাঁচ কোটি গ্রাহকে গুরুত্বপূর্ণ মোবাইল ফোন সেবা দেয়ার সুযোগ পেয়ে কৃতজ্ঞ বোধ করছি।”

সংবাদটি শেয়ার করুন

Developed by: