মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদের কর্মসূচী : ৫ নভেম্বর স্মারকলিপি ৮ নভেম্বর মানববন্ধন



25. gasবর্তমান সরকারের গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় আহবায়ক কমিটির প্রথম সভা রোববার সন্ধ্যা ৬ টায় দরগা গেইটস্থ হোটেল হলিসাইডে অনুষ্ঠিত হয়। পরিষদের আহবায়ক লেঃ কর্ণেল (অব.) অধ্যক্ষ আতাউর রহমান পীর-এর সভাপতিত্বে সদস্য সচিব মকসুদ হোসেনের পরিচালনায় সভায় আগামী বুধবার ৫ নভেম্বর প্রধানমন্ত্রীর বরাবরে জেলা প্রশাসনের মাধ্যমে স্মারকলিপি প্রদান, ৮ নভেম্বর শনিবার মানববন্ধের কর্মসূচী ঘোষণা করা হয়েছে। বর্তমান সরকারের গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির প্রক্রিয়া বাতিল করার জন্য সভা থেকে আহবান জানানো হয়। সভায় ৫ নভেশ্বর বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান, ৮ নভেম্বর বেলা ১২ টায় সিটি পয়েন্টের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করা হবে।
সভায় বক্তারা বলেন, সাধারণ মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে জরুরী ভিত্তিতে সরকার গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহারের জোর দাবী জানানো হয়। বিদ্যুতের ডিজিটাল মিটার ও ভৌতিক বিল নিয়ে দুর্নীতি বন্ধ ও গ্রাহকদের হয়রানী বন্ধের জোর দাবী জানানো হয়। সভায় ১ নভেম্বর দেশব্যাপী নজীরবিহীন বিদ্যুৎ বিপর্যয়ের জন্য উদ্বেগ প্রকাশ করা হয়।
সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক এডভোকেট আজিজুল মালিক চৌধুরী, মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, দেওয়ান মাসুদ রাজা চৌধুরী, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন চৌধুরী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা আবুল হোসাইন চতুলী, সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আব্দুল হাফিজ, শ্রমিক নেতা ইউনুছ, আব্দুল মান্নান পুতুল, বদরুল হোসেন খান কামরান, মোহাম্মদ বখ্ত, শিবগঞ্জ বাজার কমিটির সাধারণ সম্পাদক মুরাদ আহমদ, শহীদ আহমদ খান প্রমুখ।
সভায় মাওলানা আবুল হোসাইন চতুলী ও বদরুল হোসেন খান কামরানকে আহবায়ক কমিটিতে কপ্ট করা হয়েছে। সভায় আগামী ৫ নভেম্বর স্মারকলিপি প্রদান ও ৮ নভেম্বর মানববন্ধন কর্মসূচীতে গ্যাস ও বিদ্যুৎ গ্রাহকদের উপস্থিত থাকার জন্য গ্যাস বিদ্যুৎ গ্রাহক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটির আহবায়ক লেঃ কর্ণেল (অব.) অধ্যক্ষ আতাউর রহমান পীর ও সদস্য সচিব মকসুদ হোসেন অনুরোধ জানিয়েছেন।
বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Developed by: