শনিবার, ৮ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

গোয়াইনঘাটে ২০ দিন ধরে নিখোঁজ ৪ সন্তানের জননী



সিলেট ডেস্ক:: সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৬নং ফতেপুর ইউনিয়নের ফতেপুর ৩য় খন্ড বানীগ্রামের রাশিদ আলীর মেয়ে মোছা: রুশনা বেগম রহিমা (২৯) নামে ৪ সন্তানের জননী নিখোঁজ রয়েছেন। ২০ দিন থেকে নিখোঁজ গৃহবধু রুশনা বেগমের কোন খুজ না পেয়ে থানায় অভিযোগ করেছেন তার বাবা রাশিদ আলী।

জানা যায়, রাশিদ আলীর মেয়ে রুশনা বেগম রহিমা কে তার বাড়ীতে গিয়ে না পেয়ে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে তার অবস্থান জানতে চান। তখন তারা তার অবস্থান জানেনা বলে জানান। এসময় উপায়ান্তর না দেখে সমূহ সব জায়গায় খুজে না পেয়ে গোয়াইনঘাট হাজির হয়ে রাশিদ আলী একটি জিডি করেন।

জিডি গ্রহণের পরে গোয়াইনঘাট থানা পুলিশের এস.আই যিশু দত্ত বিষয়টি তদন্তে নামেন এবং এঘটনায় নিখোজ ৪ সন্তানের জননী রুশনা বেগম রহিমা ও তার ৩ মেয়ে ও ১ ছেলে সন্তান উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে কথা হলে বিষয়টির তদন্ত কর্মকর্তা এস.এ যিশু দত্ত জানান, অভিযোগ পেয়ে আমরা নিখোঁজ রুশনা বেগম রহিমাকে উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: