শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

গোয়াইনঘাটে মাটি চাপায় পাথর শ্রমিকের মৃত্যু : আহত ২



7731নিউজ ডেস্ক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে মাটি চাপায় এক শ্রমিক নিহত ও অপর দুই শ্রমিক আহত হয়েছেন। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় সোমবার সকালে প্রতিদিনের ন্যায় জাফলংয়ের জুমপাড় এলাকায় কয়েকজন শ্রমিক একটি পাথর উত্তোলনের গর্তে কাজ করতে যায়। এসময় হঠাৎ করে গর্তের পাড় ধ্বসে পড়লে আলী আহমদ, আমজাদ আলী ও বেলাল হোসেন নামে তিন শ্রমিক মাটি চাপা পরে আহত হয়। আহত শ্রমিকদের স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য সিওমেক হাসপাতালে প্রেরণ করেন। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে গুরুতর আহত আলী আহমদ’র মৃত্যু হয়। সে সুনামগঞ্জ জেলার দুয়ারা বাজার উপজেলার আলমপুর গ্রামের এরশাদ আলীর পুত্র। নিহতের ছোটবোন জামাই ছমির মিয়া জানান আলী আহমদ প্রায় একমাস থেকে জাফলংয়ের বল্লাঘাট এলাকায় থেকে পাথর কোয়ারিতে শ্রমিকের কাজ করত।
থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল হাই মাটি চাপা পড়ে এক ব্যাক্তি নিহত হওয়ার সত্যত্বা স্বীকার করে বলেন নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে এব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: