মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

গোয়াইনঘাটে বৃদ্ধের সঙ্গে শিশুর বিয়ে!



marryনিউজ ডেস্ক :: সিলেটের গোয়াইনঘাটের পল্লীতে ৬০ বছর বয়সী এক প্রবাসীর সঙ্গে ১৪ বছরের শিশুর বিয়ের আয়োজন করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে আজ রোববার রাতে এ বিয়ে অনুষ্ঠিত হওয়ার কথা।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের যৎনাতা (তুকইর) গ্রামের সৌদি প্রবাসী জিল্লুর রহমান জিল্লুর একই গ্রামের আব্দুল হকের ১৪ বছর বয়সী মেয়ের বিয়ে পাকাপোক্ত হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, প্রবাসী জিল্লুর রহমান দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকেন। তার এক স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলে রয়েছে। কয়েক মাস আগে তিনি ছুটিতে বাংলাদেশে আসেন। তারই নিকটাত্মীয় একই গ্রামের অপ্রাপ্ত বয়স্ক ওই শিশুকে বিয়ে করার প্রস্তাব দেন। মেয়ের বড় ভাইকে বিদেশে নেয়ার প্রলোভনও দেখান তিনি।

গ্রাম্য মাতব্বররা পানচিনির অনুষ্ঠানসহ যাবতীয় কার্যক্রম এরইমধ্যে সম্পাদন করেছেন। আজ রোববার রাতে বিয়ে হওয়ার কথা রয়েছে।

এ ব্যাপারে জিল্লুর রহমান জিলু জানান, মেয়েটির বয়স কিছু কম হলেও পরিবারের সম্মতিতেই তিনি বিয়ে করছেন। আজ রোববার রাতে তাদের বিয়ে সম্পন্ন হবে বলে জানান তিনি।

কনের এক নিকটাত্মীয় জানান, কনের ভাইকে বিদেশ নেয়ার প্রলোভন দেখিয়ে জিল্লুর কম বয়সী এই মেয়েটিকে বিয়ে করছে। স্থানীয় ইউপি সদস্যের সঙ্গে যোগসাজস করে জিল্লুর একটি ভুয়া জন্ম নিবন্ধনও সংগ্রহ করেছেন। এলাকার লোকজন এ বিয়ে বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে।

স্থানীয় ইউপি সদস্য নুরুল হক বলেন, ‘জন্ম নিবন্ধন অনুযায়ী মেয়ের বয়স ১৮ বছর। ভুয়া জন্ম নিবন্ধন দেয়া প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘গ্রামের কিছু মানুষ জিল্লুরের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।’

এ ব্যাপারে রোববার সকাল সাড়ে ৯টার দিকে সিলেট জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। তবে ঘটনা সত্য হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

সংবাদটি শেয়ার করুন

Developed by: