মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

গোয়াইনঘাটে এক রশিতে ঝুলে প্রেমিকযুগলের আত্মহত্যা



Lp_birole-ek-roshiteনিউজ ডেস্ক :: একই সঙ্গে জীবন দিয়ে ভালোবাসার নজির স্থাপন করেছে সিলেটের গোয়াইনঘাটের সাগর ভৌমিক (১৮) ও সুরতি মন্দা (১৮) প্রেমিকযুগল। সোমবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার গুন্নি চা বাগানের ১৯নং সেকশন এলাকায় একটি কাঁঠাল গাছের সঙ্গে তাদের ঝুলন্ত লাশ দেখতে পান চা শ্রমিকরা। প্রেমিক সাগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের গুন্নি চা বাগানের নতুন লাইন এলাকার সুনীল ভৌমিক এর ছেলে এবং প্রেমিকা সুরতি একই এলাকার মন্টু মন্দার মেয়ে। তারা দুজন একে অপরকে ভালবেসে আসছিল।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগামী শুক্রবার অন্য একটি ছেলের সাথে সুরতির বিয়ের দিনক্ষণ ঠিক করেছিল তার বাবা-মা। তবে, বিষয়টি মেনে নিতে পারেনি সুরতি ও তার প্রেমিক সাগর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার ভোরে চা বাগান শ্রমিকরা গুন্নি চা-বাগানের ১৯নং সেকশন এলাকার একটি কাঠাল গাছের সঙ্গে একই রশিতে প্রেমিকযুগলের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে তারা পুলিশকে খবর দেন। ফাঁসিতে ঝুলে একসঙ্গে প্রেমিকযুগলের আত্মাহুতির ঘটনার খবর শুনেই ওই এলাকায় হাজার হাজার মানুষ ভীড় জমিয়েছে।

গোয়াইনঘাট থানার ওসি আব্দুল হাই জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: