বুধবার, ১২ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

গোয়াইনঘাটে এক রশিতে ঝুলে প্রেমিকযুগলের আত্মহত্যা



Lp_birole-ek-roshiteনিউজ ডেস্ক :: একই সঙ্গে জীবন দিয়ে ভালোবাসার নজির স্থাপন করেছে সিলেটের গোয়াইনঘাটের সাগর ভৌমিক (১৮) ও সুরতি মন্দা (১৮) প্রেমিকযুগল। সোমবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার গুন্নি চা বাগানের ১৯নং সেকশন এলাকায় একটি কাঁঠাল গাছের সঙ্গে তাদের ঝুলন্ত লাশ দেখতে পান চা শ্রমিকরা। প্রেমিক সাগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের গুন্নি চা বাগানের নতুন লাইন এলাকার সুনীল ভৌমিক এর ছেলে এবং প্রেমিকা সুরতি একই এলাকার মন্টু মন্দার মেয়ে। তারা দুজন একে অপরকে ভালবেসে আসছিল।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আগামী শুক্রবার অন্য একটি ছেলের সাথে সুরতির বিয়ের দিনক্ষণ ঠিক করেছিল তার বাবা-মা। তবে, বিষয়টি মেনে নিতে পারেনি সুরতি ও তার প্রেমিক সাগর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার ভোরে চা বাগান শ্রমিকরা গুন্নি চা-বাগানের ১৯নং সেকশন এলাকার একটি কাঠাল গাছের সঙ্গে একই রশিতে প্রেমিকযুগলের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে তারা পুলিশকে খবর দেন। ফাঁসিতে ঝুলে একসঙ্গে প্রেমিকযুগলের আত্মাহুতির ঘটনার খবর শুনেই ওই এলাকায় হাজার হাজার মানুষ ভীড় জমিয়েছে।

গোয়াইনঘাট থানার ওসি আব্দুল হাই জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: