শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

গোলাপগঞ্জে শিশু অপহরণের ঘটনায় অপহরনকারী আটক : শিশু উদ্ধার



untitled-32_69585নিউজ ডেস্ক :: গোলাপগঞ্জে অপহরণকারীর কবল থেকে সাকিব নামে সাড়ে ৫ বছরের এক শিশুকে উদ্ধার করেছে তার স্বজনরা।

অপরনকারীকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের কাছে তুলে দেয়া হয়। উপজেলার ফুলবাড়ী ইউপির কায়স্থগ্রাম এলাকার এমরান আহমদের শিশুপুত্র সাকিব শুক্রবার সকালে বাড়ী থেকে নিখোঁজ হয়।

গাড়ী চালক রনি শিকদার (১৬) ওইদিন সকালে তাদের ওয়াগন প্রাইভেট গাড়ী (মেট্রো খ ১১ ৬৭৮৫) নিয়ে সকলের অজান্তে শিশুটিকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় বলে থানা সূত্রে জানা যায়। কিন্তু শিশুটি পেটের ক্ষিধায় পথিমধ্যে কান্নাকাটি শুরু করে। রনি শিশুটিকে নিয়ে মৌলভীবাজার জেলার শেরপুর এলাকায় পৌছলে গাড়ীর গ্যাস শেষ হলে গাড়ী বন্ধ হয়ে যায়।

স্থানীয় জনতা শিশুটি কান্নাকাটি করতে দেখে জিজ্ঞাসাবাদ করলে অপহরনের বিষয়টি ধরা পড়ে যায়। এসময় রনিকে আটক করে থানা পুলিশ ও স্বজনদের খবর দিলে ওইদিন বিকাল সাড়ে ৪টায় শিশুটিকে শেরপুর থেকে উদ্ধার করা হয় ও অপহরণকারীকে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি পুলিশের কাছে স্বীকার করেছে ওই শিশুটিকে ঢাকায় নিয়ে একটি চক্রের কাছে পৌছে দেয়ার কথা ছিল তার। কিন্তু এ ব্যাপারে বিস্তারিত জানা যায়নি। অপহরণকারী রনি ফরিদপুর জেলার সদরপুর হাঠকৃষ্ণপুর গ্রামের আদিল উদ্দিন শিকদারের ছেলে। রনি ৩ মাস পূর্বে ওইবাড়ীতে গাড়ী চালক হিসাবে নিয়োগ পায়।

অপহরণকারী রনি’র পেছনে কারা জড়িত তাদের খুঁজে বের করতে থানা পুলিশ মাঠে নেমেছে বলে অফিসার ইনচার্য একেএম ফজলুল হক শিবলী জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: