শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

গুলশানে স্টেশনারী ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা



gulshan-dhaka-city-map1নিউজ ডেস্ক :: রাজধানীর গুলশানে সাবের হোসেন (৫০) নামের এক স্টেশনারী ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। জানিয়েছে গুলশান থানা পুলিশ।

সাবেরের বাবার নাম ওসমান (মৃত)। বাসা মিরপুর ১২ নং সেকশন, ব্লক-ডি, লাইন-১০।
গুলশান থানার ওসি রফিকুল ইসলাম জানান, বুধবার সকাল সাড়ে ১০টায় গুলশান-২ নম্বরের তাহের টাওয়ারের পাশে স্থানীয় দোকানদার তাকে লাথি, ঘুষি ও লাঠিপেটা করে। আহতাবস্থায় সাবেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়।
চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে ওই ব্যক্তির মৃত্যু হয় বলে জানান ওসি।
তিনি আরো জানান, গুলশান-২ নম্বরে এক ব্যক্তিকে লাঠিপেটা করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়। ঘটনার অনুসন্ধানে তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
মৃত সাবেরের স্ত্রী সুমি জানান, চকবাজার থেকে স্টেশনারি সামগ্রী কিনে তা বিভিন্ন দোকানে সাপ্লাই দেন সাবের। পুলিশের কাছ থেকে ফোন পেয়ে ঢামেক এসেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: