মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

গাড়িবহরে হামলা; শতাধিক ব্যক্তিকে আসামি করে বিএনপির মামলা



pc-1_132464নিউজ ডেস্ক :: গতকাল সোমবার নির্বাচনী প্রচারণা চালানোর সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় মামলা করেছে বিএনপি।
আজ মঙ্গলবার দুপুরে তেজগাঁও থানায় অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তিকে আসামি করে মামলাটি দায়ের করা হয়।
মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এ বি এম মশিউর রহমানতিনি জানান মামলা নং ৪০।
এর আগে বেলা পৌনে বারোটার দিকে এ হামলার ঘটনায় শাসকদলীয় ক্যাডারদের দায়ী করে বিএনপির তরফে লিখিত অভিযোগ করা হয় তেজগাঁও থানায়। তবে তাৎক্ষণিকভাবে তা নথিভুক্ত করেনি পুলিশ।
বিএনপি চেয়ারপার্সনের নিরাপত্তা বিষয়ক প্রধান সমন্বয়কারী মেজর জেনারেল (অব.) ফজলে এলাহী আকবর স্বাক্ষরিত ওই অভিযোগপত্র তেজগাঁও থানায় জমা দেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া এবং তাহেরুল ইসলাম তৌহিদ।
ওই অভিযোগে বলা হয়-‘ওত পেতে থাকা শাসক দল সমর্থিত সন্ত্রাসীরা পূর্বপরিকল্পিতভাবে হত্যার উদ্দেশে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার গাড়িবহরে এবং তার সঙ্গে থাকা নেতাকর্মীদের উপর হামলা চালায়।’
উল্লেখ্য, সোমবার ( ২০ এপ্রিল) বিকেলে সিটি নির্বাচন বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে প্রচারণা চালানোর সময় কারওয়ানবাজারে হামলার শিকার হয় খালেদার জিয়ার গাড়িবহর। আওয়ামী লীগ কর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করে বিএনপি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: