বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

গাজীপুরে মামলা : সিটি মেয়রসহ আসামি ৪শ’



mayorনিউজ ডেস্ক: গাজীপুরে বিএনপি-পুলিশের সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে।
রবিবার রাতে পুলিশ বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলাটি করে। এতে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নানসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের চার শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে।
সংঘর্ষের সময় ঘটনাস্থল থেকে আটক পাঁচজনকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। এরা হলেন ছাত্রদল নেতা সোহেল রানা (৩০), আবু সালেহ (২৮), আজিজুল ইসলাম (২৭), নান্টু (২৯), আনোয়ার হোসেন (৩০)।
জয়দেবপুর থানার ডিউটি অফিসার এসআই রুহুল আমীন জানান, পুলিশের কাজে বাধা এবং হাঙ্গামা সৃষ্টি ও মারধর করে পুলিশকে আহত করার অভিযোগে জয়দেবপুর থানার এসআই মাহমুদ হাসান বাদী মামলাটি দায়ের করেন। মামলায় সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এম এ মান্নানসহ ৪০ জন চিহ্নিত এবং অজ্ঞাত আরো ৩০০-৪০০ জনকে আসামি করা হয়েছে।
মামলায় অধ্যাপক মান্নান ছাড়াও জেলা বিএনপির উপদেষ্টা অ্যাডভোকেট শহীদুজ্জামান, জেলা বিএনপির সহসভাপতি আহম্মদ আলী রুশদী, সিটি করপোরেশনের কাউন্সিলর বিএনপি নেতা হাসান আজমল ভূঁইয়া, শিরিন চাকলাদার, তানভীর আহম্মেদ, খাইরুল আলম, ফয়সাল আহমেদ সরকার, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক সুরুজ আহম্মেদ, সদর থানা যুবদলের আহ্বায়ক বশির আহম্মেদ বাচ্চুকে আসামি করা হয়েছে।
উল্লেখ্য, রবিবার দুপুরে বিএনপির বিক্ষোভ কর্মসূচি চলাকালে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়া, সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ লাঠিপেটা, টিয়ার শেল ও রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষে পুলিশ-বিএনপির নেতাকর্মীসহ অন্তত ৩০ জন আহত হয়। এ সময় পুলিশ পাঁচজনকে আটক করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: