মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

গাইবান্ধায় ব্যবসায়ীদের ধাওয়ায় পালালো পিকেটাররা



timthumbনিউজ ডেস্ক :: বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অনির্দিষ্টকালের টানা অবরোধ ও ছাত্রশিবিরের ডাকা অর্ধদিবস হরতাল চলাকালে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পিকেটিং করতে গিয়ে ব্যবসায়ীদের ধাওয়া খেয়ে পালিয়ে গেছে পিকেটাররা। আজ শনিবার দুপুর ১২টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার শোভাগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, শোভাগঞ্জ বাজারে কিছু অবরোধকারী সকালে মিছিল বের করে পিকেটিং করতে থাকে। পরে তারা সড়কের ওপর দাঁড়িয়ে থাকা একটি অটোবাইক ও শ্যালোইঞ্জিনচালিত ভটভটি ভাঙচুর করে। এ সময় অবরোধকারীদের হামলায় শহিদুল ইসলাম নামে এক অটোবাইকচালক আহত হন। পরে ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে অবরোধকারীদের ধাওয়া করে। এ সময় তাদের ধাওয়া খেয়ে অবরোধকারীরা পালিয়ে যায়।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে সড়কে টহলরত পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কয়েকটি বাড়িতে তল্লাশি চালায়। কিন্তু কাউকে আটক করা সম্ভাব হয়নি। এ ঘটনার পর থেকে ওই এলাকায় পুলিশ টহল আরও জোরদার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: