রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

গণশিক্ষা মন্ত্রণালয়ে নিয়োগের লিখিত পরীক্ষা ৬ মার্চ



8. mass educationনিউজ ডেস্ক::
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের বিভিন্ন পদে নিয়োগের লিখিত পরীক্ষা আগামী ৬ মার্চ শুক্রবার অনুষ্ঠিত হবে। সোমবার মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা রবীন্দ্রনাথ রায় এ তথ্য জানান। তিনি বলেন, এ মন্ত্রণালয়াধীন তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি (পিইডিপি-৩) এর আওতায় মোট ১৫টি পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা ৬ মার্চ শুক্রবার সকাল ১০টায় ঢাকার মতিঝিলের আইডিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এছাড়া লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার সময়সূচি পরে জানানো হবে।

নিয়োগ পরীক্ষার পদগুলো হলো- সিস্টেম এনালিস্ট এর ১টি, পরিসংখ্যানবিদ এর ২টি, মেইনটেন্যান্স প্রকৌশলী এর ১টি, ইন্সট্রাক্টর (কম্পিউটার সায়েন্স) এর ৬টি, ইন্সট্রাক্টর (ইউআরসি) এর ১টি, সহকারি ইন্সট্রাক্টর (ইউআরসি) এর ৩টি ও সহকারি হিসাবরক্ষণ কর্মকর্তার ১টি পদ ।
এ নিয়োগের লিখিত পরীক্ষা গত ৯ জানুয়ারি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরীক্ষায় অংশগ্রহণকারী বৈধ প্রার্থীদের নতুন করে আর কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: