শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

গণতন্ত্র উদ্ধার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে: মাহবুব



mahbubনিউজ ডেস্ক :: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্ঠা পরিষদের সদস্য সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন‘ গণতন্ত্র উদ্ধার না হওয়া পর্যন্ত চলমান আন্দোলন অব্যাহত থাকবে।
রোববার বিকেল সাড়ে ৩টার দিকে গুলশান কার্যালয়ে ‘অবরুদ্ধ’ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে আইনজীবীদের একটি প্রতিনিধি দল নিয়ে দেখা করার পর সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।
মাহবুব বলেন, বিএনপি চেয়ারপারসন বর্তমান চলমান রাজনৈতিক অবস্থায় দেশের গণতন্ত্রকামী সব শ্রেনী পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নেমে আসার আহ্বান জানিয়েছেন। তিনি আরও বলেন, আজকে যারা বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে এসেছিলেন, তাদের সবাইকে খালেদা জিয়া ধন্যবাদ জানিয়েছেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্ঠা অ্যাডভোকেট জয়নুল আবেদিন, অ্যাডভোকেট এজে মোহাম্মদ আলী, ব্যরিষ্টার শাহজাহান ওমর, ব্যারিষ্টার মাহবুব উদ্দীন খোকন, অ্যাডভোকেট সানা উল্লাহ মিয়া, অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, অ্যাডভোকেট নিতাই রায় সহ ১৩ সদদ্যের একটি প্রতিনিধি দল।
এর আগে দুপুর আড়াইটায় প্রায় ৫০ জনের একটি প্রতিনিধি দল নিয়ে আইনজীবীরা খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে দেখা করতে আসেন। এসময় পুলিশ কার্যালয়ের দক্ষিণ পাশে তাদের আটকে দেয়। এরপর ১৩ সদদ্যের একটি প্রতিনিধি দলকে খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি দেয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: