শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

খ্যাতিমান ড্রামবাদক মিল্টন আকবর আর নেই



Milton-Akborলন্ডন:  তৃতীয় শ্রেণির নাগরিক হয়ে আর যুক্তরাজ্যে আর থাকতে চাই না। অনেক দিনই তো থাকা হলো। সন্তানরাও এখন বড় হয়ে গেছে। আমিও মোটামুটি নিজেকে গুছিয়ে নিয়েছি। জানুয়ারির ১৪ তারিখ দেশে ফেরার অপেক্ষায় আছি।’ কিন্তু তাঁর আর দেশে ফেরা হলো না। অপেক্ষা শেষ হওয়ার আগেই তিনি না-ফেরার দেশে পাড়ি জমালেন। তিনি মিল্টন আকবর, বাংলাদেশের জনপ্রিয় ড্রামবাদক ও মিউজিশিয়ান।
আজ রোববার যুক্তরাজ্যের স্থানীয় সময় সকাল পাঁচটা ২০ মিনিটে মিল্টন আকবর হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন বলে জানা গেছে।
গুণী এই ড্রামার দীর্ঘদিন ধরে লন্ডনে। আগামী জানুয়ারিতে দেশে আসার কথা ছিল। মিল্টন আকবর দীর্ঘদিন ড্রামবাদক হিসেবে বাজিয়েছেন ব্যান্ড এলআরবিতে। এ ব্যান্ডের জনপ্রিয় হার্ডরক অ্যালবাম তবুওর সব কটি গানে মিল্টন আকবর ড্রামার হিসেবে কাজ করেন।
ড্রামবাদক হিসেবে নিজেকে অন্যরকম এক উচ্চতায় নিয়ে গিয়েছিলেন মিল্টন আকবর। লন্ডনেও তিনি নিয়মিত শো করেছেন। তিনি দেশীয় চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা প্রয়াত শওকত আকবরের ছেলে। এ খ্যাতিমান ড্রামবাদকের মৃত্যুতে দেশীয় সংগীতাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: