সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

খেয়ে খেয়ে নাদা ভুঁড়ি বাগালেন বিগ বি!



15. bigbiবিনোদন ডেস্ক: বলিউডের বাকি অভিনেতারা যেখানে শরীর নিয়ে সচেতন, চেহারায় যেন একটুও বাড়তি মেদ না লাগে, দেখতে যেন আরো স্টাইলিশ লাগে, এই ধরণের বিষয়গুলি নিয়ে প্রচণ্ডভাবে সচেতন হয়ে পড়েন সেখানে বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন বাকিদের থেকে কেন আলাদা তা আরো একবার বুঝিয়ে দিলেন তিনি।

বাকি অভিনেতারা যেখানে সিক্স প্যাক অ্যাব, এইট প্যাক অ্যাবের দৌড়ে মেতেছেন সেখানে বিগ বি ফ্যামিলি প্যাক বানাতে ব্যস্ত। বিভ্রান্ত? বুঝলেন না তো বিষয়টা? আসলে পিকু ছবির জন্য এবার নয়া অবতার ধারণ করলেন বিগ বি (ছবিতে দেখুন)। আর তাতে চরিত্রের চাহিদা ছিল নাদা পেট। তাই নকল ভুঁড়ির পথে না গিয়ে আসল ভুঁড়ি বানানোর দিকেই মজেছেন শাহেনশা।

ভুঁড়ি বাড়ানোর জন্য বিশেষ ডায়েটও শুরু করেছিলেন বিগ বি। সেই ডায়েট অনুযায়ী, যা খুশী খান আর বেশি পরিমাণে খান। বিগ বি ঘনিষ্ঠ সূত্রের খবর খাদ্যরসিক অমিতজি এই ডায়েটে বেশ খুশি।

পিকু ছবি পরিচালনা করছেন সুজিত সরকার। এই ছবিতে বিগ বি ছাড়াও দীপিকা পাডুকোন ও ইরফান খান মুখ্যচরিত্রে অভিনয় করবেন। ছবির প্রথমার্ধের শুটিং অগষ্ট-সেপ্টেম্বর ২০১৪ হয়ে গিয়েছে। এখন দ্বিতীয়ার্ধের শুটিং চলছে।

পরিচালকের কথায়, “বাবা ও মেয়ের সম্পর্কের কাহিনীতে সেরা প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের একত্রে আনা হয়েছে। বচ্চনজি ছাড়াও দীপিকা ও ইরফানকে পরিচালনা করাটা আমার কাছে সৌভাগ্যের। যে তিনজন এই ছবিতে অভিনয় করছেন তারা অভিনয়ের পাওয়ার হাউজ, এর থেকে ভালো আমার জন্য আর কীই বা হতে পারে?
ওয়েবসাইট।

সংবাদটি শেয়ার করুন

Developed by: