বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

খোঁজ মেলেনি গুম হওয়া ট্রাভেলস ব্যবসায়ীর : সংবাদ সম্মেলনে স্বামীকে ফিরে পাবার আকুতি জানালেন স্ত্রী



unnamed (1)মৌলভীবাজার সংবাদদাতা: নিখোঁজের ৪৮ ঘন্টায়ও খোঁজ মেলেনি গুম হয়ে যাওয়া ট্রাভেলস ব্যবসায়ী মাহবুব এফ আনোয়ারের। উদ্বেগ উৎকন্ঠায় সময় পার করছেন স্ত্রী সন্তান আর পরিবারের লোকজন। কাটিয়েছেন নির্ঘুম রাত।
শুক্রবার রাত সাড়ে ৯ ঘটিকায় মৌলভীবাজার প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে স্বামীকে ফিরে পাওয়ার আকুতি জানান গুম হওয়া আনোয়ারের স্ত্রী সৈয়দা মুর্শেদা মাহবুব চৌধুরী লিপি।
তিনি জানান, তাঁর স্বামী শহরের স্বনামধন্য ট্রাভেলস ব্যবসায়ী অ্যারো-ওয়ার্ল্ড ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী মাহবুব এফ আনোয়ার ১১ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা থেকে নিখোঁজ রয়েছেন। এর পর থেকে তাঁর মোবাইল (০১৭১৫৯৪৪৭৮৯) বন্ধ পাওয়া যায়। তাদের ধারণা তাঁকে গুম করা হয়েছে। এ ঘটনার পর রাতে মৌলভীবাজার মডেল থানায় সাধারণ ডায়রী ও শুক্রবার সকালে ব্যাবের কাছে উদ্ধার চেয়ে গুম হওয়া ব্যবসায়ীর ছোট ভাই এনামুল মাহবুব ফয়ছল একটি আবেদন করেন। স্ত্রী লিপি সংবাদ সম্মেলনে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের কাছে তার স্বামীকে উদ্ধারের জোর দাবী জানান।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: