শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

খুলনায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তার মেয়ে নিহত



khulnaনিউজ ডেস্ক::
খুলনার ফুলতলা উপজেলার খুলনা-যশোর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নগর পুলিশের বিশেষ শাখার উপ-পরিদর্শক (এসআই) শাহাজাহান মোল্যার (৫০) মেয়ে ফাহিমা আক্তার (১৫) মারা গেছেন। শনিবার (২৮ মার্চ) দুপুরে খুলনার ফুলতলা দামোদর এম এম মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

একই ঘটনায় শাহাজাহান মোল্যা ও তার আরেক মেয়ে নাইমা আক্তার গুরুতর আহত হয়েছেন। তিনি ফুলতলা উপজেলার পথেরবাজার এলাকার মান্নান ফারাজির বাড়িতে ভাড়া থাকতেন।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, শাহাজাহান মোটরসাইকেলে (সিরাজগঞ্জ হ-১১-৩৬৩১) তার যমজ দুই মেয়ে নাইমা আক্তার (১৫) ও ফাহিমা আক্তারকে (১৫) স্কুলে পৌঁছে দিতে যাওয়ার সময় পেছন থেকে খুলনাগামী একটি ট্রাক ধাক্কা দেয়। স্থানীয়রা উদ্ধার করে তাদের ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাহিমাকে মৃত ঘোষণা করেন। শাহাজাহান এবং তার আরেক মেয়ে নাইমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ওই ট্রাক চালককে গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: