মঙ্গলবার, ৪ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

খুলনায় বন্দুকযুদ্ধে দস্যু রাঙ্গা নিহত



8. bonduk juddhoনিউজ ডেস্ক::
খুলনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সুন্দরবনের বনদস্যু রাঙ্গা বাহিনীর প্রধান আমির হোসেন রাঙ্গা নিহত হয়েছে। সোমবার ভোররাতে উপজেলার কুমখালি এলাকায় রাঙ্গার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি করে। এতে ঘটনাস্থলেই আমির হোসেন রাঙ্গা নিহত হয়। এসময় সেখান থেকে ১টি পিস্তল, ২টি বন্দুক ও গুলি উদ্ধার করা হয়।

থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, আমির হোসেনের বাড়ি জেলার তেরখাদা এলাকায়। ২-৩ দিন পূর্বে সে পাইকগাছার হরিঢালী ইউনিয়নের নোয়াকাটিতে তার শ্বশুরবাড়ি নওশের বিশ্বাস ওরফে নশুর বাড়িতে এসেছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পাইকগাছা থানার এসআই বিশ্বজিতের নেতৃত্বে থানা ও হরিঢালী ক্যাম্পের পুলিশের যৌথ অভিযানে শনিবার দিবাগত রাত দেড়টার দিকে গোলাবাটি মোড় নামক স্থান থেকে তাকে আটক করা হয়।

সূত্র জানায়, ঐ সময় সে কপিলমুনির দিকে যাচ্ছিল। এরপর তার স্বীকারোক্তি মোতাবেক তাকে নিয়ে পুলিশ সুন্দরবনের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সুন্দরবনের নিকটবর্তী পাইকগাছার কুমখালি এলাকায় পৌঁছালে ঐ গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিকদার আক্কাস আলী জানান, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: