রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

খুলনায় ককটেল বিস্ফোরণ, আটক ২



38. khulnaনিউজ ডেস্ক::
খুলনায় ২টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে ৩টি ইজিবাইক ভাঙচুর করেছে হরতাল সমর্থকরা। এ সময় পিকেটার সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৯টার নগরীর টুটপাড়া কবরস্থান এলাকায় ও মৌলভীপাড়ার মোড়ে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ ও হরতাল সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটে।

স্থানীয়রা জানান, সকাল ৯টার দিকে হরতাল সমর্থকরা টুটপাড়া কবরস্থান এলাকায় ৩টি ইজিবাইক ভাঙচুর করে। এছাড়া মৌলভীপাড়ার মোড়ে ছাত্রদল ২টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে এবং যানবাহন ও সড়কের পাশে অবস্থিত বাড়ি-ঘরেও ভাঙচুর শুরু করে।

এসময় পুলিশ বাঁধা দিলে হরতাল সমর্থকদের সঙ্গে ধাওয়া পাল্টা-ধাওয়া হয়। ফলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি চালায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর যাওয়া যায়নি।

খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) বিশেষ শাখার এডিসি মনিরুজ্জামান মিঠু বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৭ রাউন্ড গুলি ও একটি টিয়ারসেল নিক্ষেপ করে। এসময় সন্দেহভাজন দুই জনকে আটক করা হয়েছে। তাৎক্ষণিকভাবে আটকদের নাম জানাতে পারেননি তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: