শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

খুলনায় অশ্লীল সিডি রাখায় ৪ জনের জেল-জরিমানা



14. rajshahiনিউজ ডেস্ক::
খুলনায় অশ্লীল সিডি রাখার দায়ে ৪ জনকে জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৬ ডিসেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত খুলনার ফুলবাড়িগেট বঙ্গপ্রদীপ মার্কেটের ৪টি মাল্টিমিডিয়া দোকানে তল্লাশি চালিয়ে অশ্লীল সিডি পাওয়ায় ৩ জনকে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা প্রদান করা হয়েছে। অন্য একজনকে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

বঙ্গপ্রদীপ মার্কেটের এস কে মাল্টিমিডিয়ার মালিক মো. জাহিদ, বনলতা টেলিকমের মালিক মো. সোহাগ ও কিন্তুকি ডিজিটাল ওয়ার্ল্ডের মালিক রাহাকে ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। জরিমানা অনাদায়ে দুই সপ্তাহ করে বিনাশ্রম কারাদণ্ডও দেওয়া হয়েছে তাদের।

অন্যদিকে জলপরী টেলিকমের কর্মচারী মো. মিলনকে ৩ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

তিনি জানান, দণ্ডবিধির ২৯২ ধারা অনুযায়ী তাদেরকে এ জরিমানা ও দণ্ড প্রদান করা হয়েছে।

তিনি জানান, দীর্ঘদিন ধরে এসব প্রতিষ্ঠান অশ্লীল সিডি থেকে মোবাইলে লোড ও পেনড্রাইভে প্রদানের মাধ্যমে অশ্লীল ভিডিওর ব্যবসা করে আসছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: