বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

খুনীদের বহনকারী অটোরিকশা উদ্ধার: র‌্যাব



2.autoনিউজ ডেস্ক::

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক শফিউল ইসলাম হত্যার সময় খুনীদের বহনকারী ব্যাটারিচালিত অটোরিকশা (রাসিক-খ-৫৩৫৮) উদ্ধার করেছে র‌্যাব-৫ এর একটি টিম।

বুধবার সকাল ১১টায় র‌্যাব-৫ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ এর সিনিয়র এএসপি মীর্জা গোলাম সারোয়ার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রাজশাহী রেলওয়ে স্টেশন এলাকায় পরিত্যক্ত অবস্থায় বুধবার ভোর ৫টার দিকে অটোরিকশাটি উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে তিনি জানান, শিক্ষক হত্যার ঘটনায় আটক ইব্রাহিম খলিল ওরফে টোকাই বাবু একজন অটোরিকশাচালক। জিজ্ঞাসাবাদে টোকাই বাবু র‌্যাবকে জানান, শিক্ষক শফিউল ইসলাম হত্যার আগে কয়েকজন কিলারকে তিনি রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে অটোরিকশায় করে চৌদ্দপায় এলাকায় নিয়ে যান।

মীর্জা গোলাম সারোয়ার জানান, এর পর থেকে র‌্যাব সদস্যরা নগরীর বিভিন্ন এলাকায় অটোরিকশাটির সন্ধানে অভিযান শুরু করেন। বুধবার ভোরে র‌্যাবের একটি টহল দল রাজশাহী রেলওয়ে স্টেশন এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় অটোরিকশাটি উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: