রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

খালেদা স্বেচ্ছায় বন্দি থেকে সহিংস আন্দোলন করছে: নাসিম



2. nasimনিউজ ডেস্ক::
খালেদা জিয়া স্বেচ্ছায় বন্দি থেকে সহিংস আন্দোলন করছেন। তিনি একুশে আগস্ট গ্রেনেড হামলাকারীদের, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যাকারীদের আশ্রয় প্রশয় দিয়েছেন। আজ শনিবার বিকেল সোয়া ৩টায় কুমিল্লা সার্কিট হাউজে প্রশাসনের উদ্যোগে আয়োজিত প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মো. নাসিম এমপি এ কথা বলেন।
এর আগে মন্ত্রীকে গার্ড অব অনার দেওয়া হয়।

সভায় মন্ত্রী বলেন, ১০ম জাতীয় সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে সংলাপের কথা বলেছিলেন। কিন্তু খালেদা জিয়া তাতে রাজি হননি। মানুষ হত্যাকারীদের সঙ্গে কিসের সংলাপ? তাদের সঙ্গে কোনো সংলাপ হবে না।
তিনি বলেন, এতদসত্ত্বেও প্রধানমন্ত্রী সব কিছু ভুলে খালেদার ছেলের মৃত্যুতে শোক জানাতে গিয়েছিলেন। কিন্তু খালেদার দরজা খোলা হয়নি। প্রধানমন্ত্রী ১০ মিনিট দাঁড়িয়েছিলেন। খালেদার এটা কি ধরনের শিষ্টাচার।

২০১৯ সালের আগে কোনো সংসদ নির্বাচন হবে না বলেও মন্তব্য করেন মো. নাসিম। তিনি বলেন, দেশে কোনো অবরোধ-হরতাল নেই। এটা কোনো আন্দোলন না। মানুষ এসব পালন করে না। বিগত এক মাস ধরে খালেদা জিয়া অবরোধ-হরতালের নামে মানুষ পুড়িয়ে মারছেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন-সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, মইন উদ্দিন বাদল এমপি, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লার জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল, পুলিশ সুপার টুটুল চক্রবর্তী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: