বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

খালেদা-তারেকের নেতৃত্বের প্রতি নেতাকর্মীদের আস্থা নেই



28. khaleda-tarekনিউজ ডেস্ক::
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানের নেতৃত্বের প্রতি সাধারণ নেতাকর্মীদের আর আস্থা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।
আজ শুক্রবার বেলা সাড়ে ১২ টায় কুষ্টিয়ায় নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।
হানিফ বলেন, প্রমাণ হয়েছে, বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমানের নেতৃত্বের প্রতি তাদের সাধারণ নেতাকর্মীদের আর আস্থা নেই। ইতোপূর্বে বেগম জিয়া যেসব কর্মসূচী দিয়েছেন তা বাস্তবায়নের জন্য দলীয় নেতাকর্মী মাঠে নামেনি। এর মধ্যদিয়ে প্রমান হয়েছে খালেদা জিয়ার প্রতি তার দলের নেতাকর্মীরা অনাস্থা প্রকাশ করেছে।
তিনি আরও বলেন, এই অবস্থায় যদি বিএনপি দলের মধ্যে ভাঙ্গন সৃষ্টি হয়, অন্য কেউ যদি নেতৃত্বে আসে তবে সেটা তাদের ব্যাপার। এখানে আওয়ামী লীগের কিছু করার নেই। সূতরাং সরকার তাদের দল ভাঙার চেষ্টা করছে এইসব বিভ্রান্তিমূলক কথা বলে নিজেদের পতন রোধ করা যাবে না।
এ সময় কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ বদরুদ্দোজা, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিবসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: