সোমবার, ২৩ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

‘খালেদা জিয়া ইবোলা রোগে আক্রান্ত’



20.atmনিউজ ডেস্ক::
আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাসান মাহমুদ, খালেদা জিয়া সম্পর্কে মন্তব্য করে বলেছেন, খালেদা জিয়ার বক্তব্য বিএনপি ক্যাডারদের মত। তিনি ভূলে গেছেন তিনি সাবেক প্রধানমন্ত্রী।

রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে কনফারেন্স রুমে, কবি ও সাংবাদিক ত্রিদিব দস্তিদার এর ১০ মৃত্যু বার্ষিকী উপলক্ষে,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত, “সাম্প্রদায়িক রাজনীতির উত্থান ও খালেদা-তারেক রহমানের ষড়যন্ত্র” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

আলোচনা সভায় বিশিষ্ঠ নাট্য ব্যাক্তিত্ব এ টি এম সামসুজ্জামান তার বক্তব্যে মন্তব্য করেন, খালেদা জিয়া ইবোলা রোগে আক্রান্ত হয়েছে। এখন তার অবস্থা অনেকটা ইবোলা রোগীদের মতই। তিনি না পারছেন যুদ্ধাপরাধীদের পক্ষে থাকতে না পারছেন বিপক্ষে যেতে।

ড. হাসান মাহমুদ বলেন, খালেদা জিয়া কুমিল্লায় সমাবেশে যে বক্তব্য দিয়েছে, তা দেখে মনে হয়নি তিনি সাবেক প্রধানমন্ত্রী ছিলেন। তার বক্তব্য বিএনপি-ছাত্রদলের ক্যাডারদের মত মনে হয়েছে। খালেদা বলে দেশে নাকি প্রতি বছর ১৯% করে বেকার বাড়ছে। তার এই বক্তব্যে এখন বোঝতে পারছি তিনি কেন এসএসসি টা পাশ করতে পারেনি। গত পাঁচ বছরে দেশে ২ কোটিরও বেশি চাকরি হয়েছে। ৫০ লক্ষেরও অধিক বিদেশে কর্মসংস্থান হয়েছে। মাথা পিছু আয় বেড়েছে ৬০০ থেকে ১২০০ মার্কিন ডলার।

গত কালকে সড়ক দূর্ঘটনায় সাংবাদিক জগরুল এর মৃত্যুতে গভীর শোক ও তার আত্মার মাগফেরাত কামনা করেন তিনি। এভাবে মৃত্যু মেনে নেওয়া যায়না। তিনি আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহব্বান জানান, যারা বেপরোয়া ভাবে গাড়ী চালায়, তাদের গ্রেফতার করে কঠোর শাস্তির আওতায় আনতে।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার অবস্থা এখন এমন হয়েছে, তিনি কয়দিন পরে বলবেন জামায়েতও মক্তিযুদ্ধ করেছে। কারন পাকিস্তান তাদের মুক্তিযোদ্ধা হিসেবে খেতাব দিয়েছে। খালেদা তো পাকিস্তানেরই দোসর।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ সভাপতি মোবারক আলীর সিকদারে সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের ঢাকা মহানগরীরর নেতা বলারাম পোদ্দার, শাহ আলম মুরাদ, অভিনেতা এ টি এম শামসুজ্জামান সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: