বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

খালেদা জিয়া অসুস্থ হলেও মনোবল ভাঙেনি’



yusuf-300x150নিউজ ডেস্ক :: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রো-ভিসি অধ্যাপক আ ফ ম ইউসূফ হায়দারের নেতৃত্বে ইউনিভার্সিটি টিচার অ্যাসোসিয়েশন অব বংলাদেশের ৬ সদস্য বিশিষ্ট শিক্ষকদের একটি প্রতিনিধি দল বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে খালেদা জিয়ার সরঙ্গ সাক্ষাৎ করেছেন।
সাক্ষাৎ শেষে দুপুর ২টা ৪০ মিনিটে গুলশানে রাজনৈতিক কার্যালয়ের সামনে সাংবাদিকদের সাথে অধ্যাপক আ ফ ম ইউসূফ হায়দার বলেন, বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ, তবে তার মনোবল ভাঙেনি। বেগম জিয়ার সাথে আমাদের সৌজন্য সাক্ষাৎ হয়েছে। তিনি দেশের সবাইকে দোয়া করতে বলেছেন।
তিনি বলেন, গণতান্ত্রিক অধিকার নিশ্চিত করার জন্য সকলের চলাফেরা, মত প্রকাশের স্বাধীনতা, রাজনৈতিক দলগুলোকে সভা সমাবেশ করার সুযোগ দিতে হবে। চলমান পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সংশ্লিষ্ট সবাইকে আরো দায়িত্বশীল হতে হবে।
এর আগে বুধবার দুপুর ১২টা ৪০ মিনিটে তারা গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবেশ করেন।
প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন, অধ্যাপক ড. খলিলুর রহমান, অধ্যাপক ড. আজিজ, অধ্যাপক আশরাফুল ইসলাম চৌধুরী, ড. মো. খোরশেদ আলম খান, ড. তাহমিনা আখতার টপি।
এরপর খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিক মাহফুজ উল্লাহ বলেছেন, দেশের বর্তমান রাজনৈতিক পেক্ষাপটে একজন সচেতন নাগরিক হিসেবে আমরা অত্যান্ত উদ্বিগ্ন। বেগম খালেদা জিয়ার সঙ্গে আমার সালাম বিনিময় হযেছে। তিনি অত্যন্ত অসুস্থ, চিকিৎসাধীন অবস্থায় আছেন। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। তিনি মানসিকভাবে অনেক দৃঢ অবস্থানে আছেন।
তিনি বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থার জন্য পুলিশ দায়ী। তার মত নেত্রীর এ অবস্থা গণতন্ত্রের জন্য অশনি সংকেত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: