মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার : ফখরুল



নিউজ ডেস্ক:: ষড়যন্ত্রের অংশ হিসেবে চিকিৎসা না দিয়ে খালেদা জিয়াকে সরকার মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

ফখরুল বলেন, অত্যন্ত ক্ষোভ ও আশঙ্কার সঙ্গে লক্ষ্য করছি বিএনপি নেত্রীকে পরিত্যক্ত কারাগারে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতেই রাখা হয়েছে। কোনো সুচিকিৎসার ব্যবস্থা না করে অমানবিক আচরণ করা হচ্ছে। অন্যের সাহায্য ছাড়া তিনি চলতে পারছেন না। গত সাড়ে তিন মাসে তার অসুস্থতা বেড়েছে। সাড়ে তিন মাস ধরে পরিবারের সদস্যদের আগের মত দেখা করতে দেয়া হচ্ছে না। গত চার মাস ধরে দলের কাউকে সাক্ষাৎ করতে দেয়া হয়নি। এমনকি আইনজীবীদেরও দেখা করতে দেয়া হচ্ছে না।

তিনি বলেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে চিকিৎসা না দিয়ে খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার।অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির ব্যবস্থা করতে হবে, কাল বিলম্ব করা যাবে না। তার শারীরিক কোনো অবনতি হলে সমস্ত দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে।

ফখরুল বলেন, খালেদা জিয়ার সুচিকিৎসা এবং নিরাপত্তা দায় সরকারের, রাষ্ট্রের। চিকিৎসা নিরাপত্তা এবং ন্যায় বিচার খালেদা জিয়ার প্রাপ্য।খালেদা জিয়াকে কেরানীগঞ্জের কারাগারে স্থানান্তরের কথা শোনা যাচ্ছে সে বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে ফখরুল বলেন, আমরা তার সুচিকিৎসা ও অবিলম্বে মুক্তি চাই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান ডাক্তার এ জেড এম জাহিদ হোসেন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: