বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

খালেদা জাতির সাথে তামাশা করছেন : কৃষিমন্ত্রী



30. motiaনিউজ ডেস্ক::
কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, খালেদা জিয়া অফিসে বসে জাতির সাথে তামাশা করছেন।
আজ বৃহস্পতিবার নকলা উপজেলার চর অষ্টাধর ইউনিয়নের কাজাইকাটা উচ্চ বিদ্যালয়ের নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শীতের কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।
তিনি বলেন, খালেদা জিয়া নিজে এই বলে জিডি করেছেন যে উনার প্রাণের ওপর হামলা হতে পারে। কিন্তু বাড়িতে না থেকে উঠেছেন অফিসে। অফিসেতো নানান জাতির লোকজন যায়। অফিসটাও তো রক্ষা করতে হবে।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করীম, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।
একুশে টেলিভিশন সর্ম্পকে কৃষিমন্ত্রী বলেন, ওই টেলিভিশনের অনুমোদন আমাদের সরকারই দিয়েছিল। আর খালেদা জিয়া ওই টেলিভিশন চ্যানেল বন্ধ করে দিয়েছিল। আমরাতো বন্ধ করিনি। মালিক অন্যায় করেছে, তাকে পর্ণোগ্রাফি মামলায় গ্রেফতার করা হয়েছে।
মন্ত্রী নকলা ও নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৪৭টি শিক্ষা প্রতিষ্ঠানে মোট ৮শ’৯০ জন শিক্ষার্থীর মধ্যে ব্যক্তিগত তহবিল থেকে শীতের কম্বল বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: