বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

খালেদা গণতন্ত্রের ওড়না পরে হালাল হওয়ার চেষ্টা করছেন



20228নিউজ ডেস্ক :: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বেই আগুন যুদ্ধ হয়েছে আর তাতে পুড়ে মারা গেছে অনেকে। অথচ বিএনপি নেত্রী এমন ভাব দেখাচ্ছেন তিনি যেন ধোয়া তুলসি পাতা, উনি বেশ ফিটফাট হয়ে গণতন্ত্রের ওড়না পরে হালাল হওয়ার চেষ্টা করছেন।
আজ শনিবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
নিজের বিরুদ্ধে মামলাকে রাজনৈতিক উদ্দেশ্যমূলক বলে বেগম খালেদা জিয়ার দাবী প্রসঙ্গে তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার আগুন যুদ্ধে অনেক মানুষ মারা গেছে। এ ঘটনার সঙ্গে জড়িত বিএনপি ও জামায়াতের ৬শ’রও বেশি কর্মীরা হাতে নাতে ধরা পড়েছেন।
তাদের স্বীকারোক্তি রয়েছে। অথচ বিএনপি নেত্রী এমন ভাব করছেন যেন আগুন যুদ্ধ হয়নি। মানুষ পুড়ে মারাও যায়নি। তাহলে এগুলো অদৃশ্য কোন ভূতেরা করেছে, তাদের বিরুদ্ধে তো মামলা করা যাবে না।
সূতরাং বেগম জিয়া যেন ধোয়া তুলসি পাতা, উনি বেশ ফিটফাট হয়ে গণতন্ত্রের ওড়না পরে হালাল হওয়ার চেষ্টা করছেন। তবে পরিস্কার ভাবে আমরা বলে দিতে চাই আগুন সন্ত্রাসী ও জঙ্গীবাদীদের গণতন্ত্রে হালাল করা যাবে না। সে ক্ষেত্রে বেগম খালেদা জিয়া মধ্যযুগীয় মহারানী নয় যে তার বিরুদ্ধে মামলা করা যাবে না। গণতন্ত্রে আইনের ওপরে কেউ নয়।
এসময় তথ্যমন্ত্রী বলেন, বেগম জিয়া তার বিরুদ্ধে মামলাকে রাজনৈতিক হয়রানী বলছেন কিন্তু আমরা কখনও কাউকে হয়রানী করিনা। আমাদের সিদ্ধান্ত নিতে হবে হয় গণতন্ত্র থাকবে না হলে বাংলাদেশ আগুন সন্ত্রাসী জঙ্গীবাদীদের কাছে তালেবাদনদের মত ইজারা দিতে হবে। আমরা গণতন্ত্র রক্ষায় আগুন সন্ত্রাসী ও জঙ্গীবাদীদের বাংলাদেশে রাখব না।
এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: