রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

খালেদা খুনিদের নেতা, বাংলা ভাইয়ের মা : প্রধানমন্ত্রী



pm parlamentনিউজ ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জামায়াতকে সঙ্গে নিয়ে খালেদা জিয়া জঙ্গি সন্ত্রাসী ও দস্যুবৃত্তি করছে। খালেদা জিয়া কোনও মানুষের নেতা নন তিনি খুনিদের নেতা। খালেদা জিয়া একটা খুনি। বাংলা ভাইয়ের মা। এদের রাজনীতি করার কোনও অধিকার নেই। জনগণ যদি চায় তাহলে এদের রাজনীতি এমনিতেই নিষিদ্ধ হবে।

জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে একাধিক সম্পূরক প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া জনরোষ থেকে বাঁচার জন্য নিজের অফিসে তারকাঁটা বেড়া দিয়ে নিজেকে সুরক্ষিত করছে। তার অপকর্মের জন্য মানুষ এমনভাবে খেপেছে যেকোনও সময় তাকে আক্রমণ করতে পারে।

দশম জাতীয় সংসদের ৫ম অধিবেশন পাঁচদিন মূলতবির পর আজ বুধবার বিকেল ৪টা ৩১ মিনিটে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে অাবার শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: