রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

খালেদার সাক্ষ্যগ্রহণ আজ



khaleda-zia2-300x192নিউজ ডেস্ক:: বুধবার পুনরায় সাক্ষ্য গ্রহণ করা হবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে করা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার।
দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলা দুটির সাক্ষ্যগ্রহণ হবে।
সাক্ষ্যগ্রহণ করা হবে পুরান ঢাকার বকশিবাজারে স্থাপিত বিশেষ আদালতে।
গত ৮ ডিসেম্বর খালেদার জিয়ার অনুপস্থিতিতে আইনজীবীদের ব্যাপক হট্টগোলের মধ্যে দুই মামলার বাদী দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক হারুন-অর-রশীদের সাক্ষ্য গ্রহণ শুরু করেন আদালত।
উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় নিম্ন আদালতে চার্জ আমলে নেয়া হয় ২০০৯ সালের ৭ সেপ্টেম্বর। চার্জ আমলে নেয়ার বৈধতা চ্যালেঞ্জ করে আবেদন করা হলে হাইকোর্টে ২০০৯ সালের ১৫ অক্টোবর একটি রুল জারি করেন। ২০১১ সালর ১৪ ডিসেম্বর ওই রুল খারিজ হয়ে যায়। হাইকোর্টের এই রায়ের বিরুদ্ধে লিভ টু আপিল দায়ের করা হয় ২০১২ সালের ২৬ ফেব্রুয়ারি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: