রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

‘খালেদার আচরন নাস্তিকের মত’



7. mayaনিউজ ডেস্ক::
একদিকে আওয়ামীলীগ বিশ্ব ইজতেমা সফল করার জন্য পূর্বঘোষিত কর্মসূচি স্থগিত করেছে, অন্যদিকে ধর্মপ্রান মানুষ যেন ইজতেমায় আসতে না পারে খালেদা জিয়া সেই ব্যবস্থা করেছেন। তার আচরন নাস্তিকের মত, কোন আস্তিক এটা করতে পারেনা বলে মন্তব্য করেছেন ত্রাণ ও দুর্যোগ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আজ শুক্রবার সকাল ১১ টায় রাজধানীর বঙ্গবন্ধু এভেনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে “১০ জানুয়ারির বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচি স্থগিত ও ১২ তারিখ ঘোষণা প্রসঙ্গে” আয়োজিত এক বর্ধিত সভায় তিনি এ মন্তব্য করেন।
মায়া বলেন, কার কাছে প্রকৃত ইসলাম সেটা দেশে বাশীকে অবশ্যই জানতে হবে, শেখ হাসিনা কর্মসূচি প্রত্যাহার করেছেন, এক মাসের কষ্ট পানিতে বিসর্জন দিয়েছেন। খালেদার কাছে দেশ, মানুষ ও ইসলাম নিরাপদ নয়, তিনি (খালেদা) ডাইনি বলেও মন্তব্য করেন মায়া।
তিনি বলেন, বিএনপি এখন ছিন্ন ভিন্ন অবস্থা, তাদের কথা ও কাজে মিল নেই। দলের জেনারেল সেক্রেটারি মামলার ভয়ে লুকিয়ে থাকে, তাদের চরিত্রই পালানো ও লোকানোর।

মন্ত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, অসস্থ হলে হাসপাতালে যান, ছেলেকে সামলান, ২০১৯ সালের নির্বাচনের প্রস্তুতি নেন, ভাল থাকেন এটাই আওয়ামী লীগ চায়, দরকার হয় চিকিৎসা ভার আওয়ামী লীগ গ্রহন করবে।
এসময় খাদ্য মন্ত্রী এডঃ কামরুল ইসলাম বলেন, বিএনপির সাথে কোন সংলাপ নয়, এদের এজেন্ডা অত্তাবদায়ক নয়, চাপ দিয়ে খালেদা-তারেকের মামলা প্রত্যাহার করা, তাদের কোন মামলা প্রত্যাহার করা হবেনা, যেমন কুকুর তেমন মুগুর। এসময় তিনি বিএনপির আন্দোলনকে লাদেনি মার্কা ও আউটসোর্সিং আন্দোলন বলেও মন্তব্য করেন।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী লুৎফুরুল কবির রেনুর সভাপতিত্বে বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ সহ প্রমূখ নেতা কর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: