বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

খালেদাকে কুৎসাপূর্ণ বক্তব্য প্রত্যাহারের আহ্বান সুরঞ্জিতের



10212নিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও প্রধানমন্ত্রীর অবৈতনিক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয় সর্স্পকে বেগম জিয়া যে কথা বলেছেন, তা প্রত্যাহার অথবা প্রমাণ করার জন্য বেগম জিয়াকে অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত বলেছেন, আপনার এসব কুৎসা, কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহার করতে আহ্বান জানান।
সোমবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী তরুন লীগ আয়োজিত এক আলোচনা সভায় বেগম জিয়া নারায়গঞ্জ জনসভায় সজিব ওয়াজেদ জয় ওয়াসিংটনে বসে ১ লাখ ২০ হাজার মার্কিন ডলার বেতন বসরকারের কাজ থেকে নেন এর কথার প্রতিবাদ করে তিনি এসব কথা বলেন।
তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে খালেদা জিয়াকে উদ্দেশ্য করে সুরঞ্জিত বলেন, আপনার এ বক্তব্য যদি প্রমাণ করতে পারেন, তাহলে আমরা এটা জাতির সামনে তুলে ধরবো। আর যদি না পারেন, তবে আপনি জাতীয় মিথ্যাবাদী হিসেবে পরিচিতি পাবেন।
তিনি বলেন, সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী ও শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়কে প্রধানমন্ত্রীর অবৈতনিক উপদেষ্টা হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। যেখানে তারা সরকারি কোন সুযোগ-সুবিধা পাবেন না। এর চেয়ে কিভাবে যুব সমাজ দেশের জন্য কাজ করতে পারেন।
নারায়ণগঞ্জে দেয়া খালেদা জিয়ার বক্তব্যের সমালোচনা করে তিনি আরও বলেন, রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে খালেদা জিয়া এখন আবোল-তাবোল বকছে। তার এ বক্তব্য আক্রোশমূলক, অরচিশীল, মিথ্যাচার ও রাজনৈতিক সংস্কৃতি বহির্ভূত।
তিনি বলেন, সজিব ওয়াজেদ জয় বাংলাদেশের তরুণ প্রজন্মের অহংকার। ডিজিটাল বাংলাদেশের রুপকার এবং ভবিষ্যত আওয়ামী লীগ নেতা। পুরো বাঙালী জাতি তাকে আজীবন স্মরণে রাখবে।
সংগঠনের সভাপতি মোসলেউদ্দিন মাসুদ মশুর সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সাম্যবাদী দলের স্থায়ী কমিটির সদস্য হারুান চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু, বঙ্গবন্ধু একাডেমির মহাসচিব হুমায়ুন কবির মিজি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: