মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ক্ষমতাসীন সরকার কাগজে কলমে নির্বাচিত সরকার



3.bnpনিউজ ডেস্ক::
বর্তমান ক্ষমতাসীন সরকার কাগজে কলমে নির্বাচিত সরকার, জনগণের ভোটে নির্বাচিত সরকার নয় বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে জাতীয়তাবাদী জিয়া সমাজকল্যাণ পরিষদ আয়োজিত বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, ৫ জানুয়ারির নির্বাচনের পর আওয়ামী লীগের অতীত শেষ হয়ে গেছে। এ নির্বাচনে ৫ শতাংশ জনগণ ভোট দিয়েছে। যারা সন্ত্রাসী, চুরি ডাকাতি করে আর পুলিশ তাদের সহযোগিতা করে তারাই আওয়ামী লীগ করে। জনগণ এখন আওয়ামী লীগ করে না।
তিনি বলেন, সরকার তারেক রহমান জরে ভুগছে। একটি কুচক্রিমহল ও আওয়ামী লীগ বুঝতে পেরেছিল তারেক রহমান জনপ্রিয় নেতা। তাই তার বিরুদ্ধে সব সময় ষড়যন্ত্র করে আসছে। দেশ বিদেশে অনেক খোঁজাখুজি করে তারেক রহমানের নামে কোন অবৈধ সম্পত্তি পাননি। সরকার শুধু মিথ্যা বক্তব্য দিচ্ছে তারেক রহমান বিদেশে মুদ্রা পাচার করছে। অথচ প্রধানমন্ত্রীর বক্তব্য মিথ্যা প্রমাণিত করে কোর্ট তারেক রহমানকে নির্দোষ রায় দিয়েছে।
তিনি আরো বলেন, তারেক রহমান সকল ষড়যন্ত্র কাটিয়ে উঠেছে। তিনি অতি দ্রুত দেশে ফিরে আসবেন এবং জনগণ ও গণতন্ত্রের পক্ষে কাজ করবেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে খোকন বলেন, সুইস ব্যাংকে যাদের টাকা আছে তাদের নাম প্রকাশ করুন। ভারত যদি তাদের দেশের নাম প্রকাশ করতে পারে তাহলে আপনি পারবেন না কেন ? আপনার সমস্যা কোথায়।
সরকারের সমালোচনা করে তিনি বলেন, সরকার প্রশাসনকে দলীয় কাজে ব্যবহার করছে। এতে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটছে। সন্ত্রাস, নির্যাতন, চুরি , ডাকাতি হচ্ছে। পুলিশ ঢেকাতে পারছে না।

বিএনপির এই যুগ্ম মহাসচিব বলেন, আশা করি ফেব্রুয়ারির মধ্যে এ অবৈধ সরকার পদত্যাগ করে নতুন নির্বাচন দিবে অন্যথায় এদেশের জনগণ মোগর নিয়ে রাজপথে নেমে এ সরকারের পতন ঘটাবে।
আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন খোকসেন সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, ঢাকা বিশ^বিদ্যালয়ের অধ্যাপক সুকোমল বড়ুয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: