শুক্রবার, ৭ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

ক্যামেরা থেকে আরাধ্যকে দূরে রাখছেন ঐশ্বরিয়া



esবিনোদন ডেস্ক :: ২০১১ সালের ১৬ নভেম্বর বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারে আসে নতুন অতিথি। মা হওয়ার পর থেকে একমাত্র মেয়ে আরাধ্যকে নিয়েই যেনও ছিল তার সব আরাধনা। কান উৎসবে যোগ দেওয়ার জন্য গত ১৫ মে আরাধ্যকে নিয়ে ফ্রান্সে পৌঁছান সাবেক এই বিশ্বসুন্দরী। তবে পাপারাজ্জির ক্যামেরা যেনও আরাধ্যকে ছুঁতে না পারে সে বিষয়ে সবসময়ই ছিলেন সজাগ।

২৩ মে শনিবার কান থেকে দেশে ফিরেন ৪১ বছর বয়সী এই অভিনেত্রী। এ সময় তার সঙ্গে ছিল ৪ বছরের মেয়ে আরাধ্য বচ্চন ও মা বৃন্দা রাই। আরাধ্যের পরনে ছিল গোলাপি রংয়ের হুডি জ্যাকেট। বিমানবন্দরে পা রাখতেই মা-মেয়ের ছবি তুলতে হুমড়ি খেয়ে পড়ে পাপারাজ্জিরা। তবে ক্যামেরার ভিড় বেশ ভালোভাবেই সামলে নিয়েছেন ঐশ্বরিয়া।

ঐশ্বরিয়া বলেন, মিডিয়া সবসময় আলোচনায় আসার মতো ছবি চায়। প্রতিবার যখনই আমরা বাড়ির বাইরে বা বিমানবন্দরে আসি, তখন চারদিকে ক্যামেরা থাকে। ফলে, আমার মনে হয় ও এটাতে অভ্যস্ত হয়ে গেছে।

মা হিসেবে আরাধ্যকে যতটুকু সম্ভব ক্যামেরার আড়াল করে রাখার চেষ্টা করার কথাও জানান সাবেক এই বিশ্বসুন্দরী।

সংবাদটি শেয়ার করুন

Developed by: