শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ক্যাটরিনা-দীপিকার রাজনীতির লড়াই



deepika-katrinaবিনোদন ডেস্ক:: দূর থেকে খারাপ বলা অনেক সহজ কিন্তু কাছে গিয়ে সেটাকে সঠিক করতে কজন পারে। রাজনীতি হলো এমনই একটা বিষয়। তবে দেশকে এগিয়ে নিয়ে যেতে এবার রাজনীতিতে আসছেন বলিউড সুন্দরীরা। কে কে প্রার্থী হবেন তাই নিয়েই এখন জোর লড়াই।
বলিউডের দুই কুইন ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন দু’জনই এই প্রার্থীর অংশীদার। কি হলো? কি ভাবছেন অভিনয় ছেড়ে এই তারকারা রাজনীতিতে আসছেন? আরে না না । আমি তো কথা বলছিলাম পরিচালক প্রকাশ ঝাঁর পরবর্তী ছবি ‘রাজনীতি-২’-এর সিকুয়েলের।
‘রাজনীতি’র পর তৈরি হতে চলেছে ‘রাজনীতি-২’। আর এই ছবির নায়িকা কে হবে তা নিয়ে এখন জোর জল্পনা বলিউডপাড়ায়। তবে নায়ক কিন্তু থাকছেন সেই রণবীর কাপুরই।
শোনা যাচ্ছে, পরিচালকের পছন্দের নায়িকার তালিকায় রয়েছে দুই বলিসুন্দরীর নাম। ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোন। এই দুই নায়িকার মধ্যে কার সঙ্গে রণবীরের পর্দায় বেশি ভালো কেমিস্ট্র জমবে তা এখন ঠিক করতে পারছেন না তিনি।
তবে এই দুই নায়িকার সঙ্গেই রিয়েল লাইফে রোমান্স করেছেন রণবীর কাপুর। আর দু’টি জুটিই সিনেপ্রেমীদের কাছে একেবারে হিট। তাই কাকে ছেড়ে কাকে নেব এমনই দুর্দশা প্রকাশের।
উল্লেখ্য, ‘রাজনীতি’ ছবিটিতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছিলেন ক্যাটরিনা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: