শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ক্যাঙ্গারুদের দেশে তাহসান ও শখ



shok_bg_905162646বিনোদন ডেস্ক :: পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন দেশ অস্ট্রেলিয়ায় যাচ্ছেন তাহসান ও শখ। আগামী ৫ এপ্রিল বাংলাদেশের স্বাধীনতা দিবসের ৪৫ বছর উপলক্ষে সিডনিতে আয়োজিত অনুষ্ঠানে অংশ নেবেন তারা।
এর আয়োজন করেছেন অস্ট্রেলিয়ায় বসবাসকারী প্রবাসী বাঙালিরা। আজ বুধবার রাতের ফ্লাইটে রওনা দেবেন তাহসান ও শখ। এই দলে আরও থাকছেন টিটু আলী, মিমি, শাহনাজ বেলী।

কিছুদিন আগে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করে ফিরলেন, এবার অস্ট্রেলিয়ায় যাচ্ছেন শখ। এ নিয়ে দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ ক্রিকেটজয়ী দেশটিতে যাচ্ছেন তিনি। জনপ্রিয় এই মডেল-অভিনেত্রী বলেন, ‘আজ রাতে মালয়েশিয়ান এয়ারলাইন্সে চড়ে রওনা দেবো অস্ট্রেলিয়ায়। সেখানে এক সপ্তাহ থাকার পরিকল্পনা রয়েছে। এর আগেও একবার একটি অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছিলাম। প্রবাসী বাঙালিদের আয়োজনে এই শোতে অংশ নিতে বেশ ভালো লাগে।’

এদিকে শখ সম্প্রতি মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত ‘জার্মো ফুবিক’, মেহেদী হাসান জনির ‘দ্য ব্রেকআপ’ ও মিলন ভট্ট পরিচালিত একটি খন্ড নাটকে অভিনয় করেছেন। অস্ট্রেলিয়ার ফিরে আসার পর ‘সিকান্দর বক্স’ সিরিজের নতুন কিস্তিতে কাজ করবেন তিনি। এটি পরিচালনা করবেন সাগর জাহান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: