রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কোকোর দাফন বনানীতে



full_1037676908_1422248548নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মরদেহ বনানীর সেনা কবরস্থানে দাফন করার সিদ্ধান্ত হয়েছে।
রোববার রাতে চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মালয়েশীয় এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আরাফাত রহমান কোকোর মরদেহ ঢাকায় পৌঁছুবে। মঙ্গলবারই তাকে দাফন করা হবে।
কোথায় দাফন করা হবে জানতে চাইলে তিনি বলেন, এখনো সিদ্ধান্ত হয়নি। তবে বনানীর সেনা কবরস্থানে দাফন করা হতে পারে। এজন্য সোমবার আবেদন করা হবে।
রোববার বাদ জোহর দেশটির রাজধানীর কুয়ালালামপুরে জাতীয় মসজিদ নিগারায় তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে মৃত্যুবরণ করেন সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো। মৃত্যুকালে দুই মেয়ের বাবা কোকোর বয়স হয়েছিল ৪৫ বছর। দেশ ছাড়ার পর তিনি স্ত্রী-সন্তানদের নিয়ে কুয়ালালামপুরের একটি বাড়িতে ভাড়া থাকতেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: