শুক্রবার, ৪ ডিসেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

কুলাউড়ায় ২ যুবতীর লাশ উদ্ধার



news_img copyনিউজ ডেস্ক ::
কুলাউড়া উপজেলায় পুকুর থেকে ২ বোনের মৃতদেহ উদ্বার করেছে স্থানীয়রা। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় স্থানীয় ভবানীপুর গ্রাম থেকে তাদের মৃতদেহ উদ্বার করা হয়। উদ্বারকৃতরা হলেন, মৃত আকবর আলীর মেয়ে আরিজা (১৯), ছকিনা (১৮)।
স্থানীয় সুত্র জানায়, উপজেলার ভাটেরা ইউনিয়নের ভবানীপুর গ্রামের ওমান প্রবাসী জয়নাল মিয়ার বাড়িতে আরিজা গৃহপরিচারিকা হিসাবে কাজ করত। আর তার ছোট বোন ছকিনা প্রবাসী জয়নাল মিয়ার মেয়ের বাড়ি উপজেলার রাউৎগাউ ইউনিয়নে থাকত। গত সোমবার জয়নাল মিয়ার মেয়ের সঙ্গে ভাটেরায় যায় ছকিনা।
মঙ্গলবার দুপুরের পর থেকে তাদের খুঁজে না পেয়ে এক পর্যায়ে বাড়ির পুকুরে খুঁজতে গিয়ে স্থানীয়রা তাদের মৃতদেহ পুকুর থেকে উদ্বার করে। একটি পুকুর থেকে হঠাৎ দুই বোনের মৃতদেহ উদ্বারের খবরে ভাটেরা ইউনিয়নে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠায়। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মতিয়ার রহমান মৃতদেহ উদ্বারের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: