বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

কুলাউড়ায় পীর সেজে প্রবাসীর স্ত্রীর টাকা নিয়ে উধাও



9.-vondo-peerনিউজ ডেস্ক :: কুলাউড়ার ব্রাহ্মণবাজারে পীর সেজে অভিনব কায়দায় এক প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ২৫ হাজার টাকা নিয়ে চম্পট দিয়েছে ৪ ভণ্ড। কিন্তু টাকা ভাগাভাগি নিয়ে ভণ্ড পীরদের মধ্যে মতবিরোধ দেখা দিলে জনতার হাতে আটক হয় তারা। জানা যায়, ভূকশিমইল ইউনিয়নের মুক্তাজিপুর গ্রামের প্রবাসী গিয়াস মিয়ার স্ত্রী জাহানারা আক্তার ২১ এপ্রিল ব্রাহ্মণবাজার পূবালী ব্যাংক থেকে বিদেশ থেকে পাঠানো ২৫ হাজার টাকা উত্তোলন করেন। টাকাগুলো নিয়ে তিনি ব্যাংক থেকে নিচে নামামাত্র দাড়িওয়ালা এক ব্যক্তি তাকে সালাম করে এবং সঙ্গে থাকা অন্য ৩ জন লোক জাহানারাকে জানায় তিনি গায়েবি পীর। তিনি যা চাইবেন তা করে দেখাতে পারেন। প্রবাসীর স্ত্রীকে তারা আরো জানায়, আপনি ব্যাংক থেকে যে টাকা তুলেছেন পীর সাহেব ধ্যানে পড়ে তা জেনেছেন। এখন আপনি ওই টাকাগুলো তার হাতে দিলে পীর আপনার টাকা গুলো দ্বিগুণ করে দেবেন।
এ কথা শোনার পর জাহানারা সরল বিশ্বাসে ২৫ হাজার টাকা তাদের হাতে তুলে দেন। কিছুক্ষণ পর তার হাতে কাগজের ১টি বান্ডিল দিয়ে প্রতারকরা বলে এটা নিয়ে তুই দাঁড়িয়ে থাকবে, নড়াচড়া করবে না। এই বলে ভণ্ড পীররা সিএনজিচালিত অটোরিকশাযোগে সেখান থেকে চম্পট দেয়। পরে ব্রাহ্মণবাজার-শমশেরনগর সড়কের পাশে বসে টাকা ভাগাভাগি করার সময় তাদের মধ্যে মতবিরোধ দেখা দিলে স্থানীয় লোকজনের সন্দেহ হয় এবং তাদের আটক করা হয়। একপর্যায়ে অবস্থা বেগতিক দেখে ভণ্ড পীররা অটোরিকশা যোগে শমশেরনগরের দিকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গাড়ি নিয়ে তাদের ধাওয়া করলে টিলাগাঁওয়ে গিয়ে তাদের আটক করে। উত্তম-মধ্যম দেওয়ার সময় দুই ভণ্ড পীর কৌশলে পালিয়ে যায়। অপর দুজনকে আটক করে টিলাগাঁও ইউনিয়ন পরিষদে সোপর্দ করা হয়। আটককৃতরা হলেন কমলগঞ্জ থানার ভানুগাছ রাজাটিলা গ্রামের সুন্দর আলী (৬০) ও একই থানার উত্তর বালিগাঁও গ্রামের সালাউদ্দিন আহমদ (৩৫)। এর মধ্যে সালাউদ্দিন সবার চোখ ফাঁকি দিয়ে ইউনিয়নের জানালার গ্রিল ভেঙে পালিয়ে গেলেও জনতা তাকে আবার ধরে ফেলে। পরে ঘটনার শিকার প্রবাসীর স্ত্রী জাহানারা ভণ্ড পীরদের শনাক্ত করলে ইউপি চেয়ারম্যান তাদের কুলাউড়া থানায় সোপর্দ করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: