রবিবার, ২৯ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

কুলাউড়ায় ডাকাত আতঙ্ক : গুজবে কান না দেয়ার জন্য পুলিশের অনুরোধ



ddddee11211কুলাউড়া প্রতিনিধি ::

মৌলভীবাজারের কুলাউড়ায় বিভিন্ন ইউনিয়নের মসজিদ থেকে গত ০১ নভেম্বর শনিবার দিবাগত গভীর রাতে পুলিশের বরাত দিয়ে বিভিন্ন মসজিদের মাইকে ঘোষনা দেয়া হয় উপজেলায় ডাকাত দল প্রবেশ করেছে। এলাকাবাসিকে সর্তক থাকার জন্য বলা হয়। গভীর রাতের এই ঘোষনায় জনমনে আতংক ছড়িয়ে পরে। অনেকেই বিনিদ্র রজনী যাপন করেন, এ খবরে কিছু এলাকায় রাস্থায় পাহারা বসানো হয়।

একটি সূত্র জানায়, মসজিদের মাইক থেকে এ ঘোষনার পর পর উপজেলার বিভিন্ন স্থান থেকে মাইকে অনুরুপ ঘোষনা আসতে থাকে। অল্প সময়ের মধ্যে এই গুজব উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে পরে।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমল কুমার ধর জানান, জনমনে আতংক সৃষ্টির জন্য এই গুজব ছড়ানো হয়েছে এর কোন ভিত্তি নেই। পুলিশ গুজব সৃষ্টিকারীদের ব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য জোড়তৎপরতা চালিয়ে যাচ্ছে। গুজব সৃষ্টিকারীদের ব্যাপারে সর্তক থাকার জন্য পুলিশ উপজেলা বাসিকে অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: