শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কুলাউড়ায় ডাকাত আতঙ্ক : গুজবে কান না দেয়ার জন্য পুলিশের অনুরোধ



ddddee11211কুলাউড়া প্রতিনিধি ::

মৌলভীবাজারের কুলাউড়ায় বিভিন্ন ইউনিয়নের মসজিদ থেকে গত ০১ নভেম্বর শনিবার দিবাগত গভীর রাতে পুলিশের বরাত দিয়ে বিভিন্ন মসজিদের মাইকে ঘোষনা দেয়া হয় উপজেলায় ডাকাত দল প্রবেশ করেছে। এলাকাবাসিকে সর্তক থাকার জন্য বলা হয়। গভীর রাতের এই ঘোষনায় জনমনে আতংক ছড়িয়ে পরে। অনেকেই বিনিদ্র রজনী যাপন করেন, এ খবরে কিছু এলাকায় রাস্থায় পাহারা বসানো হয়।

একটি সূত্র জানায়, মসজিদের মাইক থেকে এ ঘোষনার পর পর উপজেলার বিভিন্ন স্থান থেকে মাইকে অনুরুপ ঘোষনা আসতে থাকে। অল্প সময়ের মধ্যে এই গুজব উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে পরে।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমল কুমার ধর জানান, জনমনে আতংক সৃষ্টির জন্য এই গুজব ছড়ানো হয়েছে এর কোন ভিত্তি নেই। পুলিশ গুজব সৃষ্টিকারীদের ব্যাপারে ব্যবস্থা গ্রহনের জন্য জোড়তৎপরতা চালিয়ে যাচ্ছে। গুজব সৃষ্টিকারীদের ব্যাপারে সর্তক থাকার জন্য পুলিশ উপজেলা বাসিকে অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: