বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কুলাউড়ায় ওয়াফ’র কম্পিউটার প্রশিক্ষনের সনদ বিতরন



26. kulauraতারেক হাসান কুলাউড়া: মৌলভীবাজারের কুলাউড়ায় এনজিও সংস্থা ওয়াফ টিলাগাঁও এর আয়োজনে ২৬জন কম্পিউটার প্রশিক্ষনার্থীদের মধ্যে সনদ বিতরন করা হয়।
উপজেলা জনমিলন কেন্দ্রে গত ০১ নভেম্বর শনিবার দুপুর ১টায় কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাজমুল হাসানের সভাপতিত্বে এবং ওয়াফ’র নির্বাহী পরিচালক মোঃ আব্দুল মালিকের পরিচালনায় অনুষ্ঠিত সনদ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন এমপি।
অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, উপজেলা প্যানেল চেয়ারম্যান নারী নেত্রী নেহার বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সৈয়দ কামাল উদ্দিন, কুলাউড়া ইউসিসিএ এর চেয়ারম্যান ফজলুল হক ফজলূ, মৌলভীবাজার জেলা কেন্দ্রীয় বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সভাপতি মঈনুল ইসলাম শামীম, কুলাউড়া ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতির সভাপতি ও ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, কুলাউড়া প্রেসক্লাব সাধারন সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখ্শ।
উল্লেখ্য, ২০০৯ সাল থেকে ওয়াফ, ডি,নেট ড্যাব-নিউজার্সি এর সহযোগিতায় কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নে কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র চালু করে। পরবর্তীর্তে বিভিন্ন সময় এ পর্যন্ত প্রায় সহ¯্রাধিক বেকার যুবক-যুবতীকে আয় ও কমৃসংস্থানে দক্ষতা বৃদ্ধির জন্য কম্পিটার প্রশিক্ষন প্রদান করা হয়। কুলাউড়া উপজেলা যুব উন্নয়ন ও কারিগরী প্রশিক্ষন্দ্রের সহযোগিতায় পরিচালিত বেসিক কম্পিউটার ও আউট সোর্সিং বিষয়ে ২৬জন যুব নারী ও পুরুষকে কোর্স সমাপ্তির সনদ বিতরন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: