বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কুমিরের কামড়ে গলফারের মৃত্যু



african-golfer-dead-dp-300x186স্পোর্টস ডেস্ক:: দক্ষিণ আফ্রিকায় একটি হ্রদে নেমে গলফ বল তুলতে গিয়ে কুমিরের কামড়ে মৃত্যু হয়েছে এক গলয়ারের।
দক্ষিণ আফ্রিকায় বন্য প্রাণীদের সবচেয়ে বড় সংরক্ষিত এলাকা ক্রুগার ন্যাশনাল পার্কের গলফ কোর্সে এ ঘটনা ঘটে। নিহত ২৯ বছর বয়সী গলফার জ্যাক ফন ডের স্যান্ডট পার্কের এক কর্মজীবির ছেলে। পার্কেই বেড়ে ওঠায় এ অঞ্চলের কুমির সম্পর্কেও জানতেন তিনি।
দেশটির পুলিশ জানায়, তিনি বন্ধুদের সঙ্গে বাজি ধরে হ্রদটি থেকে গলফের বল তুলতে গেলে একটি কুমির তাকে কামড়ে ধরে পানির নিচে নিয়ে যায়। পরে দুই ঘণ্টা খোঁজাখুজির পর ওই গলফারের মৃতদেহ পাওয়া যায়। তার গায়ে কুমিরের দাঁতের আঘাতের চিহ্ন ছিল। কুমিরটিকেও খুঁজে মেরে ফেলা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: