বুধবার, ১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

কি চমক থাকছে এবারের গোল্ডেন গ্লোবের ৭২তম আসরে



golden-globeবিনোদন ডেস্ক:: আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরেই বসতে যাচ্ছে গোল্ডেন গ্লোবের ৭২তম আসর। এটা শুধু বছরের সবচেয়ে বড় পুরস্কার বিতরণী অনুষ্ঠানগুলোর মধ্যে অন্যতমই নয়, পাশাপাশি উত্তেজনাপূর্ণ। কারণ গ্লোবজয়ই হলো সবচেয়ে মর্যাদাপূর্ণ অস্কারের পূর্বাভাস।

গোল্ডেন গ্লোব অনুষ্ঠানে অতিথিদের আপ্যায়নে থাকছে হরেকরকম খাবার। এরই মধ্যে বাবুর্চি ট্রয় থম্পসন স্বাদ হবে এমন ক্যালোরিমুক্ত সব রেসিপি তৈরি করে ফেলেছেন। শুরুতে দেওয়া হবে আপেলের রস। এরপর পর্যায়ক্রমে টেবিলে আসবে শাক, আঙুর, ডিমের সাদা অংশ ও লেবুর জুসের সঙ্গে দুধের সংমিশ্রণ, আখরোটের তেল দিয়ে মাখানো বিস্কুটের গুড়ার সঙ্গে মেয়নেজ ও লেটুস, চকোলেট সস, পাতা কপি, টমেটোর দোপেয়াজো, আধা-ভাজা মাছ ও পিঁয়াজ মেশানো মাংস। মিষ্টি খাবারের মধ্যে থাকছে লেমন চিজ কেক, পেস্ট্রি কেক, চকোলেট মেশানো নিমকি। তিনটি ধাপে পরিবেশন করা হবে এসব খাবার।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলসে ১১ জানুয়ারি জমকালো আয়োজনে বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হবে। এ নিয়ে টানা তৃতীয়বারের মতো অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মার্কিন টিভি তারকা টিনা ফে ও অ্যামি পোহলার। মনোনীতদের মধ্যে অ্যামি অ্যাডামস ও রিকি গার্ভেইসকে পুরস্কার তুলে দেওয়ার দায়িত্বও পালন করতে হবে।

গতবার কমেডি অথবা মিউজিক্যাল ছবির শাখায় ‘আমেরিকান হাসল’-এর জন্য সেরা অভিনেত্রী হন অ্যামি। একই বিভাগে তিনি এবার মনোনয়ন পেয়েছেন ‘বিগ আইস’ ছবির জন্য। অন্যদিকে তিনবারের গ্লোবজয়ী রিকি গার্ভেইস ‘ডেরেক’ সিরিজের জন্য কমেডি অথবা মিউজিক্যাল ছবির শাখায় সেরা অভিনেতা হিসেবে মনোনয়ন পেয়েছেন।

এবার বিজয়ীদের পুরস্কার তুলে দেবেন গত কয়েকবারের বিজয়ীরা। এ তালিকায় আছেন রবার্ট ডাউনি জুনিয়র, গিনেথ প্যালট্রো, কেট হাডসন, লিলি টমলিন। আগে মনোনয়ন পেয়েছেন এমন তারকারাও পুরস্কার প্রদান করবেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য ক্যাথেরিন জেটা-জোন্স, আড্রিয়ান ব্রডি, সালমা হায়েক, ওয়েন উইলসন ও ক্রিস্টিন উইগ। ক্রিস প্রাট ও আনা ফ্যারিস দম্পতি, শেনিং টেটাম, কেভিন হার্টও থাকছেন পুরস্কার তুলে দেওয়ার তালিকায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: