শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

কিশোরগঞ্জ থেকে চূড়ান্ত আন্দোলনের ডাক দিতে পারেন খালেদা



khaleda_2 (1)নিউজ ডেস্ক: দীর্ঘ ১৪বছর পর কিশোরগঞ্জে আসছেন খালেদা জিয়া। সেখানে জনসভা থেকেই তিনি চূড়ান্ত আন্দোলন কর্মসূচি ঘোষণা করতে পারেন বলে জানিয়েছেন সাবেক শিক্ষামন্ত্রী ও চেয়ারপারসনের উপদেষ্টা ড. এম ওসমান ফারুক।
সোমবার দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ প্রেসক্লাবে জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।
সংবাদ সম্মেলনে ড. এম ওসমান ফারুক একটি লিখিত বক্তব্যে বলেন, আগামী ১২ নভেম্বর জনসভার মধ্যে দিয়ে চূড়ান্ত আন্দোলন কর্মসূচি ঘোষণা করতে পারেন খালেদা জিয়া। এছাড়া কিশোরগঞ্জে স্মরণকালের সবচেয়ে বড় জনসভা হবে এটি।
জনসভাকে সফল করতে প্রশাসনসহ সব শ্রেণী পেশার মানুষের সহযোগিতা কামনা করেছেন তিনি। এ সময় জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও জনসভা সমন্বয় কমিটির আহ্বায়ক শরীফুল আলম ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক-সহ ২০ দলীয় জোটের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
খালেদা জিয়ার জনসভা উপলক্ষে গত ১৫ দিন ধরে সারা জেলায় প্রচার প্রচারণায় মূখর ছিল কিশোরগঞ্জের বিএনপি ও তার সকল ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: