সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কিরা নাইটলি দুই শর্তে নগ্ন হবেন!



06গল্প কিংবা চরিত্রের প্রয়োজনে ক্যামেরার সামনে নগ্ন হওয়া নিয়ে হলিউড অভিনেত্রীদের তেমন ছুৎমার্গ থাকে না। কিন্তু কিরা নাইটলির ভাবনাটা একটু অন্যরকম। নগ্নতার প্রয়োজন হলে দুটি শর্ত জুড়ে দেবেন ২৯ বছর বয়সী ব্রিটিশ এই অভিনেত্রী। শর্তগুলো এলা- দৃশ্যটি বড় করা এবং ঘষামাজা করা যাবে না।

কয়েক মাস আগে ইন্টারভিউ সাময়িকীর প্রচ্ছদকন্যা হওয়ার পর ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন কিরা। এমন কাজ আরও করার জন্য প্রস্তুত এই পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান তারকা।

টাইমস অব লন্ডনকে তিনি বলেছেন, ভিন্ন ভিন্ন কারণে বিভিন্ন সময়ে আমার শরীরকে অনেকেই কাজে লাগিয়েছে। সেটা হোক পাপারাজ্জিদের ক্যামেরায় কিংবা চলচ্চিত্রের পোস্টারে। তবে ইন্টারভিউ সাময়িকীর ফটোশুট শেষে মনে হলো, যদি বাড়াবাড়ি আর আমূল পাল্টে ফেলা না হয় তাহলে নগ্ন হওয়াই যায়।

তিনি আরও বলেন, নারীদের শরীর হলো যুদ্ধক্ষেত্রের মতো। যে কারও ছবি তুলে ফেলা সহজ কাজ। কিন্তু নারীদের শারীরিক গড়নকে শৈল্পিকভাবে উপস্থাপন করতে হলে দক্ষতা লাগে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: