সোমবার, ৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কিমের ৩৫তম জন্মদিনে আরেকটি সন্তান উপহার দিতে চান কেনি ওয়েস্ট



kim-kaneyবিনোদন ডেস্ক :: র‌্যাপার কেনি ওয়েস্ট ও কিম কার্দাশিয়ানকে বলা যায় এরা দু’জন হলিউডের সফল এবং সুখী দম্পতিদের অন্যতম। নিজেদের অন্তরঙ্গতা, ক্যারিয়ার,সংসার এবং সন্তান সব নিয়ে কানায় কানায় পরিপূর্ণ তাদের দাম্পত্য জীবন। তবে কেনি তার এই সুখী জীবনকে আরও আনন্দদায়ক করতে আরেকটি সন্তান উপহার দিতে চান কিমের ৩৫তম জন্মদিনে।

কিম-কেনি দম্পতির ‘নর্থ’ নামে দের বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে। তারপরেও আগামী অক্টোবরে কিম কার্দাশিয়ানের ৩৫তম জন্মদিন হবে আর সে জন্মদিনেই যেন কিমের কোলে পরবর্তী সন্তান জন্ম নেয়,এমনটাই চান কেনি।

সংবাদমাধ্যমকে এ প্রসঙ্গে কেনি জানায়,তিনি চান এখনই কিমকে গর্ভবতী করতে। কেনির এটি একটি অনেক বড় স্বপ্ন। কিমের ৩৫তম জন্মদিনে কিমকে একটি সন্তান উপহার দিতে চায় কেনি তার মতে এর চেয়ে আর বড় উপহার হয় না কিমের জন্য। এভাবেই জানায় কেনি তার এ স্বপ্নের কথা।

কেনি সংবাদমাধ্যমকে আরও জানায় ,এখন থেকে জানুয়ারির মধ্যে যদি কিমকে গর্ভবতী করতে পারেন, কেবল তাহলেই তার এ স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব। আর তাই এভাবেই প্রস্তুতি নিচ্ছেন তারা। কিমের জন্মদিন অক্টোবরের ২১ তারিখে। এ তারিখেই গত বছর তাদের একটি কন্যাসন্তান জন্ম হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: