রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কিমের সেলফি ক্লিভেজেই আলোড়ন!



kim-karবিনোদন ডেস্ক:: এক সেলফিতেই হইচই। আসলে সেলফি তো যার তার নয় স্বয়ং কিম কার্দেশিয়ানের। আর তাঁর এই সেলফির সংকলন করে করা হচ্ছে ‘সেলফিশ’এর কভার পেইজ যেখানে প্রকাশ্যে আসছে কিমের সব এক্সক্লুসিভ ছবি। আপাতত সেই কিম ক্লিভেজেই মজে আছে সোশ্যাল দুনিয়া। খোলামেলা ছবি দেওয়ায় তাঁর জুড়ি মেলা ভাঁড়। নগ্ম হয়ে ফটোশুটেও দুনিয়া কাঁপিয়েছেন।

এছাড়া সোশ্যাল মিডিয়ায় এখানে ওখানে হরহামেশাই মেলে তার নানা নগ্ন ও অর্ধনগ্ন পোজের হাজারো ছবি। গত এক বছরে এই লাস্যময়ীর খোলামেলা ছবির সম্ভার নিয়ে প্রকাশিত হতে চলেছে একটি বই। আর তার নাম ‘সেলফিশ’।এই সুন্দরী অকাতরে ধন্যবাদ বিলিয়েছেন প্রকাশনা সংস্থা ‘ডোনডার’ সদস্যদের। কারণ তাঁর মতে পশ্চিমের জনপ্রিয় এই প্রকাশনার উৎসাহ ও পরামর্শ ছাড়া এরকম সংকলন করা সম্ভব হত না।

তবে প্রচ্ছদের ছবিতে কিমের ক্লিভেজ যেভাবে উদ্ভাসিত, তাতে অনেকে সন্দেহ করেছিলেন, এ ছবি সত্যি কিমের তো! এর উত্তরে তাঁর মুখপাত্র জানিয়েছেন এ নিয়ে বিন্দুমাত্র সন্দেহ নেই। অর্থাৎ উন্মুক্ত বিভাজিকা, সোনালি মেকআপের কভার গার্ল সত্যি সত্যিই কিম। কিম ইনস্টগ্রামে লিখেছেন যে, ‘তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন বইটি দেখার জন্য’। অন্যদিকে অপেক্ষা করছেন তাঁর ফ্যানরাও। কারণ কভার তো শুধু ট্রেলার। বইয়ের বাকি পাতাগুলোর পিকচারের চমক তো এখনও বাকি রয়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: